গলাচিপায় ঠিকাদার ও শ্রমিকদের মান উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালা

পটুয়াখালীর গলাচিপা উপজেলায় স্থানীয় সরকার বিভাগ ও জাইকা’র যৌথ আয়োজনে টেকসই ও উন্নত মানের কাজের লক্ষ্যে ঠিকাদার ও নির্মাণ শ্রমিকদের প্রথম ব্যাচের একদিনের প্রশিক্ষণ কর্মসূচি সম্পন্ন হয়েছে।

শনিবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে গলাচিপা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে এবং উপজেলা পরিচালক ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) আর্থায়নে রাজ মিস্ত্রী, রং মিস্ত্রী, ইলেক্ট্রেনিকস শ্রমিক ও ঠিকাদারদের নিয়ে প্রকল্পের এবং উন্নয়ণ কাজের টেকসই গুনগত কাজের মান বজায় রাখার স্বার্থে একদিনের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন :
হাতীবান্ধায় বিএনপির প্রোগ্রামে আওয়ামিলীগের বাধা

কর্মশালায় উপজেলা প্রকৌশলী মো.জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.সাহিন। বিশেষ অতিথি হিসেবে ছিলেন প্রকল্পের (ইউ ডি এফ) প্রতিনিধি স্বপন কুমার গনপতি। এসময় প্রশিক্ষনে কাজের গুণগত মান ও উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন উপস্থিত বক্তারা। এই প্রশিক্ষনে কাজের গুনগত মান ভালো হবে বলে অভিজ্ঞ মহল মনে করেন।

উপজেলা যোগাযোগ ও ভৌত অবকাঠামো উন্নয়ন কমিটির বাস্তবায়নে এ প্রশিক্ষনে আরোও উপস্থিত ছিলেন বিভিন্ন ঠিকাদার প্রতিষ্ঠানের প্রোপাইটর ও প্রতিদিনগন, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. এমাদুল মাঝি, সাধারণ সম্পাদক মো. গোলাম ফয়সাল, সহ সভাপতি নিজাম মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. মনির

সহ সংশ্লিষ্ট কাজের সাথে জড়িত রাজ মিস্ত্রি, রং মিস্ত্রির প্রতিনিধিরা।

সেপ্টেম্বর ১৮,২০২২ at ১৩:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /লন /শই