হাতীবান্ধায় বিএনপির প্রোগ্রামে আওয়ামিলীগের বাধা

লালমনিরহাটের হাতীবান্ধা ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা আওয়ামীলীগ ও পুলিশের বাঁধায় পন্ড হয়েছে।

শনিবার (১৭সেপ্টেম্বর) বিকেলে ডাউয়াবাড়ি ইউনিয়ন বিএনপির উদ্যোগে দেশব্যাপী দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে বিক্ষোভ সমাবেশের আয়োজন করেন।

উক্ত সমাবেশ স্থানীয় আওয়ামীলীগের বাঁধায় পন্ড হয়ে যায়। ঐ ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বরকত ও সম্পাদক আলীমের নেতৃত্বে দলীয় লোকজন ও পুলিশের বাঁধায় তা পন্ড হয়।

ডাউয়াবাড়ী ইউনিয়ন বিএনপির আহবায়ক আনোয়ারুল কবির ওয়াশিম বলেন, দেশব্যাপী হত্যা, সন্ত্রাস, নৈরাজ্য ও দ্রব্যমৃল্যের উর্ধ্বগতির প্রতিবাদে ইউনিয়ন বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ আওয়ামীলীগ ও পুলিশের বাঁধায় পন্ড হয়ে যায়। খবর পেয়ে উপজেলা বিএনপির আহবায়ক মোশাররফ হোসেন ও সদস্য সচিব আফজাল হোসেন মিয়ার নেতৃত্বে বিএনপির কয়েকজন সিনিয়র নেতারা পশ্চিম বিছনদই এলাকায় উপস্থিত হয়ে সংক্ষিপ্ত আকারে প্রতিবাদ সমাবেশ করেন।

ডাউয়াবাড়ী ইউনিয়ন বিএনপির আহবায়ক আনোয়ারুল কবির ওয়াশিমের সভাপতিত্বে এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক রফিকুল ইসলাম, যুগ্ম আহবায়ক শফিউল আলম বাবুল, ডাউয়াবাড়ী ইউনিয়নের বিএনপির সদস্য সচিব রবিউল ইসলাম প্রমুখ।

এদিকে বিএনপির প্রোগ্রামে আওয়ামিলীগ ও পুলিশের বাধার প্রতিবাদে তাৎক্ষণিকভাবে ভোটমারী বাজারে বিএনপির নেতাকর্মীরা মিছিল করেন।

ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বরকত হোসেন বলেন, আমরা বিএনপির বিক্ষোভে বাঁধা দেয়নি। বিএনপির প্রোগ্রাম নিয়ে তারা সকাল থেকে উত্তেজনা সৃষ্টি করে। ফলে আমাদের লোকজন তা প্রতিহত করার চেষ্টা করে।

সেপ্টেম্বর ১৭,২০২২ at ২১:৫০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আজ /শই