জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী বেলাল হোসেন নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন

জয়পুরহাট জেলা পরিষদের নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচারণায় মাঠে নেমেছেন ক্ষেতলাল উপজেলা ০৪ নং ওয়ার্ড হতে সদস্য পদপ্রার্থী বেলাল হোসেন। তিনি উপজেলার ইসলামপুর গ্রামের স্থায়ী বাসিন্দা।

একাধিক সূত্রে জানা যায়, আগামী জেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে সদস্য প্রার্থী বেলাল হোসেন সম্প্রতি তার নির্বাচনী এলাকা ক্ষেতলাল উপজেলা ০৪ নং ওয়ার্ডে দিনরাত সময় দিয়ে ভোটারদের দারে দারে গিয়ে ভোট প্রার্থনা, দোয়া ও সার্বিক সহযোগিতা কামনায় ইতিমধ্যে উপজেলার বিভিন্ন ইউনিয়নে গিয়ে প্রচারণা ও গণসংযোগ করেছেন। নির্বাচনের পূর্ব মুহুর্তে তার এমন প্রচার প্রচারণা ও গনসংযোগ ইতিমধ্যেই এলাকায় ব্যাপক সারা তুলেছে।

জানা গেছে, জেলা পরিষদের নির্বাচনে সদস্য প্রার্থী বেলাল হোসেন, পেশায় একজন ঠিকাদারি ব্যবসায়ী এবং ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের একজন কর্মীও বটে। তিনি এলাকার বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের সাথে জড়িত। গরীব অসহায় মানুষের পাশে থেকে আর্থিক ভাবে সহযোগীতা করেও আসছেন দীর্ঘদিন ধরে।

আরো পড়ুন :
ইবি সাবেক নেতাদের বিরুদ্ধে উপাচার্য কার্যালয় ভাঙচুরের অভিযোগ !

বেলাল হোসেনের নির্বাচনী এলাকার বিভিন্ন প্রান্তে ঘুরে দেখা যায় তিনি বর্তমানেও অসহায়, নির্যাতিত ও অবহেলিত মানুষদের পাশে অবস্থান নেয়ার প্রাণপন চেষ্টা চালাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যেই তিনি ক্ষেতলাল উপজেলার বিভিন্ন জায়গায় উঠান বৈঠকের মাধ্যমে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী এই ঘোষণা দিয়েছেন।

জেলা পরিষদ নির্বাচনে ক্ষেতলাল উপজেলার কয়েকজন স্থানীয় ভোটার জানান, বেলাল হোসেন তরুণ প্রজন্মের মধ্যে একজন সৎ, ন্যায়-পরায়ন ও জনবান্ধব প্রকৃতির লোক। বিপদে, আপদে ও দুঃসময়ে আমরা তার নিকট থেকে বিভিন্ন ভাবে সহযোগীতা পেয়েছি এবং এখনো পাচ্ছি। এলাকায় সামাজিক, রাজনৈতিক বিভিন্ন কার্যকলাপে তাহার ভুমিকা অসীম। আমরা আগামী জেলা পরিষদ নির্বাচনে আমাদের এলাকা থেকে তরুণ প্রজন্মের এই সৎ নির্বিক ব্যক্তিকেই জনপ্রতিনিধি হিসেবে দেখতে চাই।

এ ব্যাপারে জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদপ্রার্থী বেলাল হোসেন জানান, আমি আমার নির্বাচনী এলাকার মানুষের সেবা করার প্রতিজ্ঞা নিয়ে নির্বাচনের মাঠে নেমেছি। আমার নির্বাচনী এলাকাকে একটি মডেল এলাকা হিসেবে পরিণত করা আমার মূল লক্ষ্য। আমি আশাবাদী এবং আমার এলাকার ভোটারদের প্রতি দৃঢ় বিশ্বাস যে, সকল ভোটারগণ তাদের মূল্যবান ভোটটি আমাকে দিয়ে এলাকার উন্নয়ন মূলক কাজ করার সুযোগ দিবেন। আমার স্বপ্ন বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে কাজ করবার। আমি জননেত্রী শেখ হাসিনার একজন সাধারন কর্মী হিসেবে আমার এলাকার উন্নয়নের অংশীদার হতে চাই। আগামী ১৭ অক্টোবর জয়পুরহাট জেলা পরিষদ নির্বাচনে আমি সদস্য পদপ্রার্থী হিসেবে জয়যুক্ত হওয়ার জন্য আমার নির্বাচনী এলাকার সকল ভোটারদের নিকট ভোট প্রার্থনা করছি সেই সাথে সকল ভোটার ও শুভাকাঙ্ক্ষীদের দোয়া ও আশীর্বাদ প্রত্যাশী।

জেলা পরিষদের নির্বাচনে ক্ষেতলাল উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান সহ পাঁচটি ইউনিয়নের চেয়ারম্যানগণ ও সাধারন সদস্য, সংরক্ষিত মহিলা সদস্য এবং পৌরসভার মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত মহিলা কাউন্সিলরগণ ভোট প্রদান করতে পারবেন। উপজেলায় মোট ভোটার সংখ্যা ৮১ জন কিন্তু এবার ভোটার তালিকায় আছেন ৭৯ জন। এই ৭৯ জন ভোটারদের ভোটেই ক্ষেতলাল ৪ নং ওয়ার্ড হতে আগামী জেলা পরিষদের নির্বাচনে একজন সদস্য নির্বাচিত হবেন।

সেপ্টেম্বর ১৭,২০২২ at ১৯:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শন /শই