শিল্প সচিব জাকিয়া সুলতানার মোবারকগঞ্জ সুগার মিল পরিদর্শন

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্প সচিব জাকিয়া সুলতানা শনিবার ঝিনাইদহের কালীগঞ্জ মোবারকগঞ্জ সুগার মিল পরিদর্শন করেছেন।

তিনি সকাল ৯ টায় সুগার মিলে পৌছানোর পর মিলের কর্মকর্তা ও জেলা প্রশাসনের পক্ষ থেকে তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়। এরপর মিল গেষ্ট হাউজ চত্বরে বৃক্ষ রোপন শেষে মিল কর্মকর্তা, জেলা প্রশাসন ও সিবিএ নেতাদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। শিল্প সচিব মহোদয়ের সফরসঙ্গী হিসাবে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান আরিফুর রহমান অপু ও বৃটিশ আমেরিকা বাংলাদেশ টোবাকো বাংলাদেশ এর চেয়ারম্যান গোলাম মইন উদ্দিন।

আরো পড়ুন :
ঘোড়াঘাটে অলিতে গলিতে মাদক সেবনের মূল ভূমিকায় শিক্ষার্থী

মোবারকগঞ্জ সুগার মিলের ব্যাবস্থাপনা পরিচালক রাকিব উদ্দিন খান জানান, শনিবার শিল্প সচিব মহোদ্বয়ের মোবারকগঞ্জ সুগার মিল ও দর্শনা কেরু এন্ড কোং মিল পরিদর্শনের অংশ হিসাবে সকাল ৯ টায় প্রথম পরিদর্শনে অত্র মিলে আগমন হয়। সচিব মহোদ্বয় মিলের গেষ্ট হাউজে পৌছালে তিনিসহ ঝিনাইদহ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) রাজিবুল ইসলাম খান এবং কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া জেরিন তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

এরপর শিল্প সচিব মহোদ্বয় মিলের গেষ্ট হাউজ চত্বরের ফুল বাগানে গাছ লাগিয়ে বৃক্ষ রোপন উদ্বোধন করে। এ সময় তার সাথেই সফরে আসা বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প কর্পোরেশনের চেয়ারম্যান আরিফুর রহমান অপু ও বৃটিশ আমেরিকা বাংলাদেশ টোবাকো বাংলাদেশ এর চেয়ারম্যান গোলাম মইন উদ্দিন মহোদ্বয়গনও বৃক্ষ রোপন করেন। শেষে মিলের গেষ্ট হাউজে মিল কর্মকর্তা, জেলা প্রশাসন ও সিবিএ নেতাদের নিয়ে এক মতবিনিময় সভায় মিলিত হন। এ সময় মোচিক মিলের এমডি রাকিব উদ্দিন খান অত্র মিলের বর্তমান অবস্থা তুলে ধরাসহ সচিব মহোদ্বয়কে সার্বিক পরিস্থিতি অবহিত করেন।

মতবিনিময় শেষে অত্র মিলের সিবিএ সভাপতি গোলাম রসুল শিল্প সচিব মহোদ্বয়কে মিলের শ্রমিক ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা স্বরুপ একটি ক্রেষ্ট উপহার দেন।

সেপ্টেম্বর ১৭,২০২২ at ১৭:২২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /বল /শই