চরফ্যাশনে এসএসসি, দাখিল সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুস্থিত ১৫৩

ভোলার চরফ্যাশনে এসএসসি, দাখিল ও সমমান পরীক্ষায় প্রথম দিনে অনুস্থিত রয়েছে ১৫৩ জন শিক্ষার্থী। এর মধ্যে এসএসসিতে ৫৩, দাখিলে ৯৩ ও ভোকেশনালে ৭ জন।

আজ বৃহম্পতিবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে চরফ্যাশন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে।চরফ্যাশনে এসএসসি পরীক্ষার প্রথম দিনে ৫ টি কেন্দ্রে ৩ হাজার ৭৭৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করার কথা ছিল। কিন্তু পরীক্ষায় অংশ গ্রহন করেছেন ৩ হাজার ৭২১ জন শিক্ষার্থী। অনুস্থিত ছিলেন ৫৩ জন শিক্ষার্থী। এর মধ্যে চরফ্যাশন টিবি মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে অনুস্থিত ১৬ জন, শশীভূষণ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮ জন, দুলারহাট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৮ জন , দক্ষিণ আইচা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ১২ জন ও চেয়ারম্যানহাট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৯ জন পরীক্ষার্থী অনুস্থিত রয়েছে।

আরো পড়ুন :
ক্ষেতলালে এসএসসি ও সমমানের পরিক্ষা অনুষ্ঠিত 

অন্যদিকে চরফ্যাশনে প্রথম দিনে দাখিল ৬ টি কেন্দ্রে ২ হাজার ৯৪ জন পরীক্ষার্থী অংশ গ্রহন করার কথা ছিল। কিন্তু পরীক্ষায় অংশ গ্রহন করেছেন ২ হাজার ১ জন শিক্ষার্থী। অনুস্থিত ছিলেন ৯৩ জন শিক্ষার্থী। চরফ্যাশন কারামাতিয়া কামিল মাদ্রাসা কেন্দ্রে অনুস্থিত ৪৪ জন , শশীভূষণ মালেক মহিলা দালিখ মাদ্রাসা কেন্দ্রে ১২ জন, নুরাবাদ হোসাইনিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ১৫, চেয়াম্যানহাট ইসলামিয়া দালিখ মাদ্রাসা কেন্দ্রে ১২ জন, দক্ষিণ চর আইচা রাব্বানিয়া আলিম মাদ্রাসা কেন্দ্রে ৪ জন, আবুবক্করপুর আমিনা ফাজিল মাদ্রাসা কেন্দ্রে ৬ জন ও সমমান ভোকেশনাল পরীক্ষায় চরফ্যাশন টাউন মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ১০৩ পরীক্ষার্থী অংশ নেওয়ার কথা ছিল। পরীক্ষায় অংশ নিয়েছেন ৯৬ জন। ৭ জন পরক্ষার্থী অনুস্থিত রয়েছে।

চরফ্যাশন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দিন বলেন, এ বছর প্রথম দিনে এসএসসিতে ৩ হাজার ৭৭৪ জন ও দাখিলে ২ হাজার ৯৪ জন ও ভোকেশনালে ১০৩ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করার কথা ছিলো। কিন্তু এসএসসিতে ৩ হাজার ৭২১ জন ও দাখিলে ২ হাজার ১ জন ও ভোকেশনালে ৯৬ জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করেছেন। এসএসসিতে অনুস্থিত রয়েছে ৫৩ জন, দাখিলে রয়েছে ৯৩ জন ও ভোকেশনালে ৭ জন অনুস্থিত রয়েছে।

সেপ্টেম্বর ১৫,২০২২ at ১৮:২৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কজ /শই