ক্ষেতলালে এসএসসি ও সমমানের পরিক্ষা অনুষ্ঠিত 

বন্যার কারণে স্থগিত হয়ে যাওয়া এসএসসি ও সমমানের পরীক্ষা আজ থেকে শুরু হয়েছে। সারা দেশের ন্যায় জয়পুরহাটের ক্ষেতলালেও এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১টা থেকে বেলা ১টা পর্যন্ত চলে এ পরীক্ষা। এবার উপজেলায় মোট পরীক্ষার্থীর সংখ্যা ১২৯৯ জন। এসএসসি/ সমমানের পরিক্ষা ২০২২ এ অংশগ্রহণকারী, এস এসসি পরিক্ষার্থী ৭৭৯ জন, দাখিল পরিক্ষার্থী ২৩৮ জন, কারিগরি পরিক্ষার্থী ২৮২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে।
ক্ষেতলালে এসএসসি/সমমান পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল হাসান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিউল্লা সরকার, উপজেলা কৃষি কর্মকর্তা জাহিদুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ রওশন ইয়াজদানী, ডিআইও মাসুম খান।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ইশতিয়াক আহমেদ বলেন, উপজেলায় মোট তিনটি কেন্দ্রে এসএসসি ও দাখিল পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। পরীক্ষা কেন্দ্রের ২০০ গজের মধ্যে ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরীক্ষায় সার্বিক নিরাপত্তার জন্য আইনশৃঙ্খলা বাহিনী ও ম্যাজিস্ট্রেট নিয়োজিত আছেন। এছাড়াও মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী পরীক্ষা চলাকালে ১৫ সেপ্টেম্বর থেকে পরীক্ষা শেষ হওয়া পর্যন্ত উপজেলার সব কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।
এসময় সংবাদ সংগ্রহের জন্য উপস্থিত ছিলেন, সময় টিভির স্টাফ রিপোর্টার শাহিদুল ইসলাম সবুজ, ক্ষেতলাল রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক যুগান্তর প্রতিনিধি হাসান আলী , সাংবাদিক  এস.এম মিলন, আমান উল্লাহ আমান, প্রমূখ।

সেপ্টেম্বর ১৫,২০২২ at ১৮:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /শন /শই