বদলগাছীতে চালককে মারপিট করে চার্জার ভ্যান ছিনতাই

নওগাঁর বদলগাছীতে যাত্রী বেশে তিন চাকা বিশিষ্ট ব্যাটারি চালিত চার্জার ভ্যান ভাড়া করে নিয়ে গিয়ে রাতের অন্ধকারে চালককে মারপিট করে ভ্যানটি ছিনতাই করে নিয়ে গেছে।

চালক নাহিদের পরিবার সুত্রে জানা যায়, উপজেলার সদর ইউপির কাদিবাড়ি গ্রামের তছলিম উদ্দীনের ছেলে নাহিদ সম্প্রতি একটি ১০ সিটের তিন চাকা বিশিষ্ট একটি ব্যাটারি চালিত চার্জার ভ্যান কিনে জীবিকা নির্বাহ করছিলেন।

গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর ) রাত ৮ টার সময় ২ জন ছিনতাইকারী যাত্রি বেশে বদলগাছী সদর চৌরাস্তার মোড় থেকে উপজেলার বালুভরা ইউনিয়নের বারাতৈল নামক গ্রামে যাওয়ার জন্য নাহিদ এর চার্জার ভ্যানটি ভাড়া করে।

আরো পড়ুন :
রাণীশংকৈলে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

রাত প্রায় সাড়ে ৮ টার সময় ভ্যানটি বারাতৈল গ্রামে তেঁতুলতলী পৌঁছিলে বাঁশ ঝারের নিকট অপর দুইজন ছিনতাইকারী মটর সাইকেল যোগে সামনে থেকে এসে চার্জার ভ্যানে গতি রোধ করে। এ সময় চালক নাহিদ কিছু বুঝে উঠার আগেই যাত্রিবেশে বাইকে অবস্থানরত দুই ছিনতাইকারী পেছন থেকে শক্ত কোন বস্তু দিয়ে নাহিদের মাথায় আঘাত করে।

এতে নাহিদ মাথায় আঘাত প্রাপ্ত হয়ে গুরুত্বর জখম হয়ে পড়লে তার কাছে থাকা মোবাইল ফোনটি কেড়ে নিয়ে তাকে গাড়ি থেকে ফেলে দিয়ে ছিনতাইকারীরা তার চার্জার ভ্যানটি নিয়ে চম্পট দেয়। তাৎক্ষনিক ভাবে নাহিদ চিৎকার করতে করতে বারাতৈল বাজারে এসে লোকজনদেও বিষয়টি জানালে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নাহিদের বাড়িতে খবর দেয় এবং নাহিদকে সিএনজি যোগে বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়ে দেয়।

বাড়ির লোকজন এসে গুরুত্বর জখম অবস্থায় নাহিদকে স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে দেয়। খবর পেয়ে রাতেই থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ও চালক নাহিদের জবানবন্দি রেকর্ড করেন। এ ঘটনায় পরের দিন বুধবার নাহিদের বাবা তছলিম উদ্দীন বাদী হয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত চালক নাহিদ বদলগাছী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিষয়ে বদলগাছী থানার অফিসার ইনচার্জ (ওসি) আতিয়ার রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাই হওয়া তিন চাকা বিশিষ্ট ব্যাটারি চালিত চার্জার ভ্যানটি উদ্ধার সহ আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

সেপ্টেম্বর ১৪,২০২২ at ১৯:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সজ /শই