রাণীশংকৈলে দুর্গাপূজা উদযাপন উপলক্ষে প্রস্তুতি সভা

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় আসন্ন শারদীয় দুর্গাপূজা সুষ্ঠু শান্তিপূর্ণভাবে উদযাপনের লক্ষ্যে বুধবার (১৪ আগস্ট) সকাল ১১ টায় উপজেলা হলরুমে এক প্রস্তুতিসভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না।
বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান সোহেল রানা ও শেফালী বেগম, সহকারী কমিশনার(ভূমি) ইন্দ্রজিৎ সাহা, থানার ওসি এসএম জাহিদ ইকবাল ও পুজা উদযাপন কমিটির সভাপতি ছবিকান্ত দেব।
অতিথিরা ছাড়াও বক্তব্য দেন- পৌর আ’লীগ সভাপতি জাহাঙ্গীর, বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রাহিমউদ্দিন প্রমুখ। এছাড়াও সভায় বিভিন্ন কর্মকর্তা, রাজনৈতিক নেতা, জনপ্রতিনিধি,বিভিন্ন ইউনিয়ন পূজা কমিটির সভাপতি- সাধারণ সম্পাদক ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
সভায় আসন্ন দুর্গাপূজা সুষ্ঠু এবং শান্তিপূর্ণভাবে পালনের লক্ষে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ যথাযথ দায়িত্ব পালন করবে বলে কঠোর সিদ্ধান্ত গৃহীত হয়। এবং তারা সংশ্লিষ্ঠ পূজা কমিটির সভাপতি- সম্পাদকসহ সকলের সহযোগিতা কামনা করেন। জানা গেছে এ উপজেলায় এবছর মোট ৫৫ টি পূজামণ্ডপে দুর্গাপূজা অনুষ্ঠিত হব।

সেপ্টেম্বর ১৪,২০২২ at ১৯:৩১:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হুক /শই