ভাঙ্গুড়ায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত 

পাবনার ভাঙ্গুড়ায় দ্রুতগতির ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নাঈম হোসেন (১৮) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। বুধবার (১৪ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার মন্ডতোষ ইউনিয়নের বাঘাবাড়ি-টেবুনিয়া আঞ্চলিক সড়কের রামচন্দ্রপুর মল্লিকচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।
দুর্ঘটনায় নিহত নাঈম হোসেন রাজশাহী বঙ্গবন্ধু কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী এবং ভাঙ্গুড়া উপজেলার সদর ইউনিয়নের ভবানীপুর গ্রামের সিদ্দিকুর রহমানের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নাঈম ও তার বন্ধু শিশির মোটরসাইকেলযোগে ভাঙ্গুড়া থেকে চাটমোহরে যাওয়ার উদ্দ্যেশে রওনা দিলে বেলা ১১টার দিকে উপজেলার মন্ডতোষ ইউনিয়নের মল্লিকচক নামক স্থানের রামচন্দ্রপুর মল্লিকচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এলে পিছন দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক সজরে ধাক্কা দেয়।
মোটরসাইকেলের পেছনে বসে থাকা নাঈম হোসেন সড়কের ওপর ছিটকে পড়ে যায়। এসময় ট্রাকের চাকা নাঈমের পায়ের ওপর উঠে গেলে মারাত্মকভাবে জখম হন। তাৎক্ষণিক স্থানীয় লোকজন নাঈমকে উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মোটরসাইকেলের চালক শিশির হোসেন সামান্য আহত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ফয়সাল বিন আহসান দেশ দর্পণ কে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পাওয়া যায়নি। তবে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সেপ্টেম্বর ১৪,২০২২ at ১৮:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সও /শই