ইবি শিক্ষকের মৃত্যুতে ভাইস-চ্যান্সেলরের শোক

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. রেজাউল করিম(৪৫) এর অকাল মৃত্যুতে ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তিনি, মরহুমের রুহের  মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।
অপর শোকবার্তায়, বিশ্ববিদ্যালয়ের প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. রেজাউল করিম এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় তাঁরা, মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এছাড়া ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি প্রফেসর ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বিভাগের শিক্ষক প্রফেসর ড. মো. রেজাউল করিম এর অকাল মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকবার্তা প্রেরণ করেন।
 উল্লেখ্য, যে বুধবার ভোর রাতে কুষ্টিয়ার বড় বাজার নিজ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে প্রফেসর ড. মো. রেজাউল করিম ইন্তেকাল করেন। বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে মরহুমের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযার নামাজে উপস্থিত ছিলেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. শেখ আবদুস সালাম, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. মাহবুবুর রহমান এবং ট্রেজারার প্রফেসর ড. মো. আলমগীর হোসেন ভূঁইয়া, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর ড. মো. মিজানুর রহমানসহ বিশ্ববিদ্যালয়ের সকল স্তরের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের শিক্ষার্থীবৃন্দ।
এরপর  বাদ জোহর কুষ্টিয়ার কুটিপাড়া জামে মসজিদে দ্বিতীয় জানাযা শেষে কুষ্টিয়া পৌর গোরস্থানে মরহুমকে  দাফন করা হয়। মৃত্যুকালে মুরহুম স্ত্রী ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৪৫ বছর।

সেপ্টেম্বর ১৪,২০২২ at ১৭:৪৯:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রন /শই