কোটচাঁদপুরের ইউএনও দেলোয়ার হোসেনের সহকারি সচিব পদে পদোন্নতি

ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. দেলোয়ার হোসেন পানিসম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সহকারি সচিব পদে পদোন্নতি পেয়েছেন। আগামী বৃহস্পতিবার পানিসম্পদ মন্ত্রনালয়ের সিনিয়র সহকারি সচিব হিসাবে তিনি যোগদান করবেন।

এর আগে রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রনালয়ের এক উপসচিব সাক্ষরিত প্রজ্ঞাপনে এ আদেশ প্রদান করা হয়। দেলোয়ার হোসেন ২০২১ সালের ২৯ জুলাই কোটচাঁদপুর উপজেলা নির্বাহী অফিসার হিসাবে দায়িত্বভার গ্রহন করেন।

আরো পড়ুন :
বীর মুক্তিযোদ্ধাদের ডিজিটাল সার্টিফিকেট ও স্মার্ট আইডি কার্ড বিতরণ

উপজেলা নির্বাহী অফিসার পদে এক বছর দেড় মাস তিনি সফল ও সুনামের সাথে দায়িত্ব পালন করেছেন। কর্মক্ষেত্রে দেলোয়ার হোসেন সরকারের নির্দেশনা বাস্তবায়ন সহ সাধারণ মানুষের নানাবিধ সমস্যা সমাধানে অগ্রণী ভূমিকা রাখেন।

তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অর্নাস মাষ্টারর্স ডিগ্রি অর্জন শেষে ৩৩ তম বিসিএস ক্যাডারে প্রশাসনিক কর্মকর্তা হন। এর আগে তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলায় দীর্ঘ এক বছর ২৬ দিন নির্বাহী কর্মকর্তা হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

মুক্তিযোদ্ধা সন্তান দেলোয়ার হোসেন এর বাড়ি কুমিল্লা জেলায়। নির্বাহী অফিসার মোঃ দেলোয়ার হোসেন সচিব পদে পদোন্নতিতে আন্তরিক অভিনন্দন জানিয়েছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি, ভাইস চেয়ারম্যান রিয়াজ হোসেন, উপজেলা অফিসার্স ক্লাব, রাজনৈতিক নের্তৃবৃন্দ, কোটচাঁদপুরে কর্মরত সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন সামাজিক ও সাস্কৃতিক সংগঠনের নেতারা।

সেপ্টেম্বর ১৩,২০২২ at ১৭:২৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রহ /শই