ভাঙ্গুড়ায় ৪ মাদকসেবী গ্রেফতার

পাবনার ভাঙ্গুড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের স্টোর কিপারসহ চার মাদকসেবীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতারকৃতদের সোমবার (১২ সেপ্টেম্বর) পাবনা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
এর আগে রবিবার রাত পৌনে ১১টার দিকে অভিযান চালিয়ে ভাঙ্গুড়া পৌর সদরের বড়ালব্রিজ রেলস্টেশন এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন-ভাঙ্গুড়া উপজেলা প্রাণিসম্পদ দপ্তরের (সাময়িক বরখাস্তকৃত) স্টোর কিপার শরিফুল ইসলাম (৪০), লিটন আলী (২৭), জুয়েল রানা ডিপজল (২৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাত পৌনে ১১টার দিকে পৌর সদরের বড়ালব্রীজ রেলস্টেশন সংলগ্ন এলাকা থেকে মাদক সেবনরত অবস্থায় তিন মাদকসেবীকে গ্রেফতার করা হয়।
ভাঙ্গুড়া থানার উপ-পরিদর্শক (এসআই) আবু তাহেরের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তাদের কাছ থেকে মাদক সেবনের বিভিন্ন উপকরণসহ হেরোইন ও গাঁজা উদ্ধার করা হয়। রবিবার বিকেলে গাঁজাসহ রফিকুল ইসলাম জনি (২৭) নামে আরও একজনকে গ্রেফতার করা হয় বলে জানায় পুলিশ।
ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মু: ফয়সাল বিন আহসান দেশ দর্পণ কে বলেন, গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদকসেবী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করে সোমবার তাদেরকে পাবনা জেল হাজতে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ১২,২০২২ at ১৮:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই