শৈলকুপায় বাংলাদেশ প্রেসক্লাবের কমিটি গঠন

ঝিনাইদহের শৈলকুপা বাংলাদেশ প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে জাতীয়  দৈনিক বাণিজ্য প্রতিদিনের ঝিনাইদহ জেলা প্রতিনিধি রাজিবুল ইসলাম রাজিবকে নেতৃত্বের প্রদানের নিমিত্তে আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।
রবিবার (১১ সেপ্টেম্বর) বাংলাদেশ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি ফরিদ খানের স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটির এ কমিটি মনোনয়ন প্রদান করা হয়।
জানা যায়, বাংলাদেশ প্রেসক্লাব মুক্তিযুদ্ধের চেতনায় দেশব্যাপী সর্বস্থরের সাংবাদিকদের সংঘবদ্ধ করে অধিকার ও মর্যাদা প্রতিষ্ঠার লক্ষ্যে আগ্রহ প্রকাশ করায় জেলার আহ্বায়ক স্বপন মাহমুদের প্রস্তাবনায় ও খুলনা বিভাগের উদ্যোক্তা ও আহ্বায়ক সাংবাদিক কামরুজ্জামান খান জুয়েলের সম্মতিতে এ মনোনয়ন দেওয়া হয়েছে।
এতে দায়িত্বরতদের সম্মান ও মর্যাদা অটুট রেখে সংবাদ ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে যেতে সাহায্য করবে বলে মনে করেন উক্ত কমিটির অন্যান্য নেতাবৃন্দরা।
এ বিষয়ে বাংলাদেশ প্রেসক্লাব ঝিনাইদহ জেলা শাখার আহ্বায়ক স্বপন মাহমুদ বলেন, দীর্ঘ  প্রতীক্ষার পর শৈলকুপা উপজেলা থেকে একজনকে মনোনয়ন দেওয়া হয়েছে ।
তরুণ, অভিজ্ঞ ও সাহসী সাংবাদিক হিসেবে রাজিব তুলনায় এগিয়ে থাকায় তাকে নির্বাচন করেছে কেন্দ্রীয় সভাপতি ও বাংলাদেশ প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক ফরিদ খান। তার জন্য শুভ কামনা।
এ বিষয়ে বাংলাদেশ প্রেসক্লাব শৈলকুপার আহ্ববায়ক রাজিবুল ইসলাম রাজিব বলেন, বাংলাদেশ প্রেস ক্লাব শৈলকূপা উপজেলা শাখার উদ্যোক্তা ও আহ্বায়ক হিসাবে আমাকে দায়িত্ব দেবার জন্য বিশেষ ভাবে ধন্যবাদ জানাচ্ছি বাংলাদেশ প্রেস ক্লাব এর প্রতিষ্ঠাতা ও সভাপতি ফরিদ খান।
বাংলাদেশ প্রেস ক্লাব খুলনা বিভাগীয় উদ্যোক্তা ও আহ্বায়ক মো. কামরুজ্জামান খান জুয়েল। এছাড়াও বিশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি বাংলাদেশ প্রেস ক্লাব ঝিনাইদহ জেলা শাখার উদ্যোক্তা ও আহ্বায়ক স্বপন মাহামুদ ভাইকে।

 

সেপ্টেম্বর ১২,২০২২ at ১১:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রন /শই