পাইকগাছায় তুচ্ছ ঘটনায় নারীকে পিটিয়ে আহতের এক মাস পর মৃত্যু, আটক ১

খুলনার পাইকগাছা উপজেলার চাঁদখালীতে তুচ্ছ ঘটনায় রেনুকা বেগম (৫৫) নামে এক নারীকে হাতুড়ি দিয়ে পিটিয়ে মাথার হাড় ভেঙে দেওয়ার এক মাস পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন তিনি। গতকাল শনিবার উপজেলার চাঁদখালী ইউনিয়নের চক্কাওয়ালী গ্রামে মারা যান তিনি। পরে থানায় মারামারির মামলা দায়ের করা হয়।

রোববার সেটি হত্যা মামলা হিসেবে নথিভুক্ত করার জন্য বিজ্ঞ আদালতে আবেদন করা হয়েছে বলে থানার ওসি জানান। ঘটনার পর হজরত আলী গাইনকে (২৫) গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। তিনি মামলার ২ নম্বর আসামি শুকুর আলীর ছেলে।

আরো পড়ুন :
সামাজিক সম্প্রীতি রক্ষার মাধ্যমে দেশকে এগিয়ে নিতে হবে: এমপি শাওন

মৃতের স্বামী আয়ুব আলী সরদার বলেন, আমার প্রতিবেশীর একটি নতুন ঘরে ওঠার জন্য এলাকাবাসীর মধ্য মিষ্টি বিতরণ চলছিল। মিষ্টি দেওয়ার দায়িত্বে ছিল আমার স্ত্রী রেনুকা বেগম। এ সময় একই এলাকার শুকুর আলী গাইনের (৪৫) স্ত্রী কাকুলী বেগম মিষ্টি না পেয়ে ফিরে যান।

পরে তাঁর স্বামীর কাছে বিষয়টি বললে শুকুর আলী ও রেনুকা বেগমের মধ্যে বাগ্বিতণ্ডা হয়। এ সময় শুকুর আলী তাঁর হাতে থাকা হাতুড়ি দিয়ে রেনুকা বেগমের মাথায় আঘাত করেন। এতে তাঁর মাথার হাড় ভেঙে যায়। ঘটনার পর স্বজনেরা তাঁকে প্রথমে পাইকগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে খুলনার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে এক মাস চিকিৎসাধীন থাকার পর গতকাল রাতে মারা যান।

রাতেই সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।মৃতের স্বামী আরও বলেন, রোববার এ ঘটনায় শুকুর আলীকে ১ নম্বর আসামি করে নারীসহ পাঁচ জনের নামে থানায় মারামারির মামলা দায়ের করেছি। এ মামলার ২ নম্বর আসামি শুকুর আলীর ছেলে হজরত আলী গাইনকে গ্রেপ্তার করে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত শুকুর আলীর স্ত্রী কাকুলী বেগম মারামারির বিষয়টি স্বীকার করে বলেন, আমি মারামারি মামলায় উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত থেকে জামিন নিয়েছি। আমার স্বামী রেনুকা বেগমকে মেরে ফেলার জন্য আঘাত করেননি। আর তিনি এত অসুস্থ ছিল না। কীভাবে মারা গেল সেটি আমরা জানি না।পাইকগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউর রহমান বলেন, হাতুড়ির আঘাতে রেনুকা বেগম নামে ওই নারী আহত হন।

খুলনা বেসরকারি একটি মেডিকেল কলেজ হাসপাতালে এক মাস চিকিৎসাধীন থাকার পর গতকাল রাতে মারা গেছেন। এ ঘটনায় একটি মারামারির মামলা দায়ের করা হয়েছে। মামলাটি এখন হত্যা মামলা হিসেবে নথিভুক্ত করার জন্য আজ সকালে উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অনুমতি চাওয়া হয়েছে।

সেপ্টেম্বর ১১,২০২২ at ১৮:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ইম /শই