চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবকদলের শুভেচ্ছা-অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ

ভোলার বোরহানউদ্দিনের কৃতিসন্তান মো. রফিকুল ইসলামকে বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি’র) পদমর্যাদায় মনোনীত করা হয়েছে।

গত বুধবার ৮ সেপ্টেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের নব গঠিত কমিটির সভাপতি এস এম জিলানী ও সাধারন সম্পাদক রাজিব আহসানের স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে তাকে দপ্তর সম্পাদক (সহ-সভাপতি’র) পদমর্যাদায় মনোনীত করা হয়।

আরো পড়ুন :
লালপুরের আব্দুলপুরে উত্তরা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিনে আগুন

আজ রবিবার (১১ সেপ্টেম্বর) সকালে এক বার্তায় চরফ্যাশন উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক সিকদার হুমাইন কবির ও সদস্য সচিব মো. কামরুজ্জামান শাহীন ভোলার কৃতিসন্তান মো. রফিকুল ইসলামকে দপ্তর সম্পাদক (সহ-সভাপতি’র) পদমর্যাদায় মনোনীত করায় চরফ্যাশন উপজেলা ও পৌরসভা জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলে পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

বিএনপির দূরদিনের কান্ডারী ভোলার বোরহাউদ্দিনের কৃতিসন্তান মো. রফিকুল ইসলামকে সঠিক মূল্যায়ন করায় চরফ্যাশন সেচ্ছাসেবক দলের নেকাকর্মীদের মধ্যে আনন্দ-উল্লাস বিরাজ করছে।

তাকে সঠিক মূল্যায়ন করায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র চেয়ারপাসন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, ভারপ্রাপ্ত চেয়ারম্যান, আগামীর রাট্র নায়ক তারেক রহমান ও কেন্দ্রীয় জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবকদলের নব গঠিত কমিটির সভাপতি এসএম জিলানী ও সাধারন সম্পাদক রাজিব আহসানের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।

সেপ্টেম্বর ১১,২০২২ at ১৫:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কজ /শই