যাত্রীবাহী বাস-অ্যাম্বুলেন্স মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩

রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী বাসের সঙ্গে অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে নবজাতকসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অনেকেই।

রবিবার (১১ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে ঢাকা-রংপুর সড়কে তারাগঞ্জের সলেয়াশা বাজার ও সড়কের খারুভাজ সেতু সংলগ্ন এ দুর্ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ মাহবুব মোর্শেদ এ তথ্য নিশ্চিত করেছেন।

আরো পড়ুন :
বিশ বছরের দাম্পত্যজীবনের ইতি টানলেন হানি সিং

নিহতরা হলেন: নীলফামারীর নছিরের ছেলে অ্যাম্বুলেন্সচালক বরাত (৩০), একই এলাকার জাহানুরের ছেলে রফিকুল ইসলাম (৪০) ও এক নবজাতক (সাত দিন বয়সী)।

প্রত্যক্ষদর্শীরা জানান, তিন দিন আগে জন্ম নেওয়া শিশু গুরুতর অসুস্থ হয়ে পড়ায় নীলফামারী থেকে চিকিৎসার জন্য অ্যাম্বুলেন্সে রংপুর মেডিক্যালে আনা হচ্ছিল। সকাল ৯টার দিকে তারাগঞ্জ উপজেলার খারুভাজ সেতুর কাছে পৌঁছালে রংপুর থেকে পঞ্চগড়গামী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সের ৫ যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ আহতদের উদ্ধার করে রংপুর মেডিক্যালে নিয়ে যান। সেখানে তিন দিনের শিশু ও অ্যাম্বুলেন্সচালকসহ তিন জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

এতে আহতদের উদ্ধার করে রমেক হাসপাতালে নিলে চিকিৎসক নবজাতকসহ তিনজনকে মৃত বলে ঘোষণা করেন। আহত বাকি সাতজনকে সেখানে ভর্তি করা হয়েছে।

সেপ্টেম্বর ১১,২০২২ at ১১:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই