যশোরে উদ্বোধন হলো সমন্বিত প্রবীণ ও শিশু নিবাস

যশোরে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হলো সমন্বিত প্রবীণ ও শিশু নিবাস। শনিবার (১০ সেপ্টেম্বর) বিকালে যশোরের পল্লীতে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হলো সমন্বিত প্রবীণ ও শিশু নিবাস ‘আমাদের বাড়ি’। প্রধান অতিথি হিসেবে এর উদ্বোধন করেন সমাজকল্যাণ মন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য ও সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ ।

আরো পড়ুন :
ঝিকরগাছার শিমুলিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের কর্মী সভা অনুষ্ঠিত

উদ্বোধনী অনুষ্ঠানে নুরুজ্জামান আহমেদ বলেন, এক সময়ের অচেনা বাংলাদেশকে জননেত্রী শেখ হাসিনা সারাবিশ্বের কাছে নিজেদের উন্নয়নের রোল মডেল হিসেবে উপস্থাপন করেছেন। তিনি সারাবিশ্বকে চমকে দিয়েছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ভূমিহীন ও গৃহহীন জনগণকে জমি ও গৃহ প্রদান করে ইতিহাসে অমর হয়ে থাকবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা এখন বাস্তবে রূপ নিচ্ছে। বিশ্বের বুকে ধারাবাহিক উন্নয়নের মাধ্যমে বাংলাদেশ দৃষ্টান্ত স্থাপন করেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে রোডম্যাপ প্রণয়ণ করে রাষ্ট্র পরিচালনা করছেন।

মন্ত্রী আরও বলেন, ১৯৭৫-এর ১৫ আগস্ট ঘাতকচক্র বঙ্গবন্ধু শেখ মুজিবকে হত্যা করলেও তার স্বপ্ন ও আদর্শের বিন্দু পরিমাণও মৃত্যু ঘটাতে পারেনি। আজকের তরুণ প্রজন্মই হচ্ছে বঙ্গবন্ধুর চেতনার ধারক ও বাহক। বঙ্গবন্ধুর এ চেতনাকে ধারণ করে তারাই একদিন গড়ে তুলবে স্বপ্নের সোনার বাংলা।

সেপ্টেম্বর ১০,২০২২ at ২০:৪৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কত /শই