ঝিকরগাছার বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিনের মৃত্যুতে সাবেক এমপি অ্যাড. মনিরের শোক

যশোরের ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের শরীফপুর গ্রামের কৃতি সন্তান, বিশিষ্ট ব্যবসায়ী ও বাংলাদেশ পুলিশের ডিআইজি মনিরুজ্জামান বেল্টু’র আপন চাচা বীর মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন আহমদ শুক্রবার বিকাল সাড়ে পাঁচটায় অসুস্থ জনিত কারণে ইন্তেকাল করেছেন।

(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) শনিবার সকাল ১০ টায় শরীফপুর সারথী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। জানাযার নামাজে উপস্থিত ছিলেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির, মরহুমের ভাতিজা ডিআইজি মনিরুজ্জামান বেল্টু, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল,

আরো পড়ুন :
ঝিকরগাছার বল্লা ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে সোনাকুড় একাদশ জয়ী

সাধারণ সম্পাদক মুছা মাহমুদ, বীর মুক্তিযোদ্ধা শাহজাহান আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রব, বীর মুক্তিযোদ্ধা ইলিয়াস হোসেন, বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী, নাভারণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শাহাজান আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বুলি, বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাষ্টার আনিছুর রহমানসহ সর্বদলীয় নেতৃবৃন্দ, এলাকাবাসী ও গ্রামবাসী।

এদিকে মরহুমের মৃত্যুর খবর শুনে সামাজিক যোগাযোগ মাধ্যমে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের রুহের মাগফিরাত কামনা করে শোক বিবৃতি দেন যশোর-২ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক অ্যাড. মনিরুল ইসলাম মনির।

বিবৃতিতে তিনি বলেন, হে মানুষের রব, মরহুমের সন্তান, ভাইপো-ভাইজি, আপনজন-প্রিয়জনদের জন্য এই কষ্ট সহজ করে দিন এবং বাঙালি জাতির শ্রেষ্ঠ সন্তান বীর মুক্তিযোদ্ধা মরহুম মফিজ উদ্দিন আহমদ কে জান্নাতুল ফেরদাউসের উচ্চ আসনে সমাসীন করে সম্মানিত করুণ।

সেপ্টেম্বর ১০,২০২২ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই