ঝিকরগাছার বল্লা ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টে টাইব্রেকারে সোনাকুড় একাদশ জয়ী

যশোরের ঝিকরগাছা উপজেলায় বল্লা ১৬ দলীয় ফুটবল টুর্নামেন্টের সোনাকুড় একাদশ টাইব্রেকারে ৪-২ গোলে কামারপাড়া ফুটবল একাদশকে পরাজিত করেছে।

শনিবার বিকালে বল্লা স্কুল মাঠে অনুষ্ঠিত নির্ধারিত ৬০ মিনিটের এ খেলায় গোল শূন্য অবস্থায় শেষ হলে খেলাটি গড়াই টাইব্রেকারে। সোনাকুড় ফুটবল একাদশ টাইব্রেকারে ৪-২ গোলে কামারপাড়া ফুটবল একাদশকে পরাজিত করে। হাসানুর (১০), বাবু(৫), ছোটবাবু(৮) ও মাহফুজ(১২) একটি করে গোল করে। কামারপাড়া ফুটবল একাদশের ইয়াছিন(১০) ও রাকিব(৭) একটি করে গোল করে এবং রকি(১১) ও ইমাম(৭) পেলান্টি মিস করে।

আরো পড়ুন :
গাইবান্ধা-৫ আসনে উপনির্বাচনে নৌকার মাঝি ছাত্রলীগের সাবেক সভাপতি রিপন

খেলায় কামারপাড়া একাদশের আসিফ(১৬), রানা(৬), দিশা ও গোল রক্ষক হারুণকে হলুদ কার্ড পরিদর্শন করেন। খেলা পরিচালনা করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের রেফারী সাইফুল ইসলাম, সহকারী ছিলেন ফরহাদ রেজা ও রাজু আহমেদ। ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আলমগীর হোসেন, শামীম কবীর রনি। খেলার মিডিয়া পাটনার দৈনিক স্পন্দন পত্রিকা। খেলাটি এআর ফেসবুক নিউজ পেজ থেকে প্রতিদিন সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

বল্লা গ্রামবাসী ও যুবসমাজ কর্তৃক আয়োজিত এ খেলায় প্রধান অতিথি ছিলেন ইউপি সদস্য সাইফুল ইসলাম পিন্টু। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, প্রধান শিক্ষক মকবুল হোসেন, বিশিষ্ট ব্যবসায়ী শফিউদ্দীন শফি, খেলা পরিচালনা কমিটির আহবায়ক ফিরোজ আহমেদ, যুগ্নআহবায়ক মাহামুদুল হাসান রিপন, হাবিবুর রহমান, রুহুল কুদ্দুস প্রমূখ।

সোমবার বিকাল সাড়ে তিন টায় ঝাঁপা ফুটবল একাদশ বনাম কৃষ্ণচন্দ্রপুর ফুটবল একাদশ একে অপরের মুখোমুখি হবে।

সেপ্টেম্বর ১০,২০২২ at ১৯:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই