সিলেটে চলছে যুবদলের সম্মেলন! নেতাকর্মীদের ঢল

১০ সেপ্টম্বর ২০২২ ইং (শনিবার) সিলেট নগরীর বন্দরবাজার থেকে রেজিষ্টারি মাঠ পর্যন্ত উৎসবমুখর পরিবেশ সিলেট জেলা যুবদলের সম্মেলনকে ঘিরে। মিছিলে মিছিলে মুখরীত হয়ে মাঠের কানায় কানায় ভরপূর দেখা যায়।
যুবদল সূত্রে জানা গেছে, ২০০০ সালের এই প্রথমবার জেলা যুবদলের সম্মেলন হচ্ছে। এই সম্মেলনের মধ্য দিয়ে নতুন নেতৃত্ব পাবে জেলা যুবদল।

শনিবার দুই অধিবেশনে সম্মেলন অনুষ্ঠিত হয়। প্রথম অধিবেশনে বিএনপি ও যুবদলের শীর্ষ নেতারা বক্তব্য রাখছেন। দ্বিতীয় অধিবেশনে হবে কাউন্সিলরদের ভোট গ্রহণ। সিলেটের ১৩টি উপজেলা ও ৫টি পৌরসভা থেকে আগত কাউন্সিলররা ভোট দিয়ে জেলা যুবদলের সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করবেন।

আরো পড়ুন :
বদলগাছীতে পুকুরে ডুবে ৪র্থ-শ্রেণীর ছাত্রীর মৃত্যু

সভাপতি পদে জেলা ছাত্রদলের সাবেক সভাপতি অ্যাডভোকেট সাঈদ আহমদ, জেলা যুবদলের সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক অ্যাডভোকেট মুমিনুল ইসলাম মুমিন, জেলা যুবদলের বর্তমান আহ্বায়ক কমিটির সদস্য সাহেদ আহমদ চমন প্রার্থী হয়েছেন।

সাধারণ সম্পাদক পদে প্রার্থী হয়েছেন জেলা যুবদলের সদস্য সচিব ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেছার ও জেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক লিটন আহমদ। নেছার ও লিটন জেলা আহ্বায়ক কমিটির সদস্য।

যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু সম্মেলনের উদ্বোধন করেছেন। এতে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। সম্মেলনে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসিনা রুশদী লুনা, ড. এনামুল হক, বিএনপির সহ-ক্ষুদ্র ঋণ বিষয়ক সম্পাদক বীরমুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের শামীম প্রমুখ উপস্থিত রয়েছেন।

সেপ্টেম্বর ১০,২০২২ at ১৬:০৪:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কম /শই