বঙ্গবন্ধু আন্ত:বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পে ১ম দিনেই যবিপ্রবির তিন পদক অর্জন

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের তৃতীয় আসরের ১ম দিনেই ১টি সিলভার ও ২টি ব্রোঞ্জ পদক অর্জন করেছে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়(যবিপ্রবি)। ছেলেদের হাফ ম্যারাথনে তৃতীয় যবিপ্রবি শিক্ষার্থী আলামিন,

মেয়েদের হাফ ম্যারাথনে দ্বিতীয় সানজিদা আক্তার সাথী ও মেয়েদের সাইক্লিং প্রতিযোগিতায় তৃতীয় স্থান অর্জন করেছেন উম্মে হাফসা রুমকী। তাঁরা সবাই যবিপ্রবি’র শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।

আরো পড়ুন :
বেনাপোল স্টাফ এসোসিয়েশন আয়োজিত বার্ষিক ক্রিকেট টুর্নামেন্টে ব্যাংক শাখা জয়ী

শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকালে ঢাকার হাতিরঝিলে বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্পিয়নশিপের হাফ ম্যারাথন অনুষ্ঠিত হয়। এবারের আসর উদ্বোধন করেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

এ সময় চ্যাম্পিয়নশিপের সাংগঠনিক কমিটির সভাপতি নাহিম রাজ্জাক এমপি, যুব ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ও সাংগঠনিক কমিটির সদস্য সচিব মেজবাহ উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

আবহাওয়া অনুকূলে না থাকায় ম্যারাথন ২১ থেকে কমিয়ে ১৪ কিলোমিটার করা হয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের এ আয়োজনে অংশ নেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের প্রায় একশ’ প্রতিযোগী।

ছেলেদের হাফ ম্যারাথনে চ্যাম্পিয়ন হয়েছেন বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সাজ্জাদ হোসেন এবং দ্বিতীয় ব্রাক বিশ্ববিদ্যালয়ের সামির হাসান খান।অপরদিকে মেয়েদের হাফ ম্যারাথনে বিজয়ী হয়েছেন কুষ্টিয়া ইসলামি বিশ্ববিদ্যালয়ের তামান্না এবং তৃতীয় হয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফরাজি মালিহা হোসাইন প্রীতি।

এছাড়া মেয়েদের সাইক্লিং প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন গণ বিশ্ববিদ্যালয়ের স্নিগ্ধা আক্তার ও দ্বিতীয় স্থান অর্জন করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) সাথী জাহান।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ২১:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ফদ /শই