ভোলায় মেঘনায় উদ্ধারকৃত অজ্ঞাত লাশের পরিচয় মিলেছে

ভোলার তজুমদ্দিন মেঘনা নদী থেকে উদ্ধার হওয়া জ্ঞাত লাশের প্রাথমিক পরিচয় মিলেছে। তার নাম মো. অহিদুর রহমান প্রান্ত (২২)। তিনি চাঁদপুর সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ও ছাত্রলীগ নেতা ছিলেন। চাঁদপুর পৌরসভা বড় স্টেশন, রেলওয়ে ক্লাব রোডের জেলা শ্রমিক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহবুবুর রহমানের ছেলে সে।

জানা গেছে, নিখোঁজের দু’দিন পর গত সোমবার (৫ সেপ্টেম্বর) মেঘনা নদী থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত পরিচয়ে তার লাশ উদ্ধার করে ভোলার তজুমদ্দিন কোস্ট গার্ড সদস্যরা। পরে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। একই দিন ময়নাতদন্ত শেষে ভোলা আঞ্জুমানের কাছে তার লাশ হস্তান্তর করা হয়। তারা লাশটি দাফন করেন।

আরো পড়ুন :
শার্শায় দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান

বিভিন্ন অনলাইন ও দৈনিক পত্রিকায় এই সংবাদ প্রকাশের পর নিহতের স্বজনরা পরিধেয় বস্ত্র ও সংগ্রহকৃত আলামত দেখে অহিদুর রহমান প্রান্তকে সনাক্ত করেন। পরিবার সূত্রে জানা যায়, গত ২ সেপ্টেম্বর দুপুর ২টার দিকে কেউকে কিছু না বলে বাসা থেকে বের হয়ে যান প্রান্ত। পরে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়। এরপর থেকে খুঁজে পাওয়া যায়নি তাকে।

স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শেষে গত সোমবার চাঁদপুর সদর মডেল থানায় তার বাবা মাহবুবুর রহমান একটি সাধারণ ডাইরি করেন। তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মো. মাকসুদুর রহমান মুরাদ বলেন, প্রাথমিকভাবে নিখোঁজ ওয়াহিদুর রহমান প্রান্ত সঙ্গে লাশের মিল আছে। এখন ডিএনএ পরীক্ষার মাধ্যমে পুরো বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ২০:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /কাজ /শই