শার্শায় দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান

শার্শা উপজেলার আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের দলীয় নেতাকর্মীদের সাথে তৃণমূল রাজনীতিকে আরো গতিশীল করতে কেন্দ্রীয় যুবলীগ নেতা নাজমুল হাসান সৌজন্য সাক্ষাৎ করেন। শুক্রবার বিকালে শার্শা উপজেলার পুটখালী ও কায়বা ইউনিয়নের বিভিন্ন স্থানে পর্যায়ক্রমে দলীয় নেতাকর্মীদের সাথে তিনি সাক্ষাৎ করেন।

পুটখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফ্ফার সরদার ও দলীয় নেতাকর্মীদের সাথে সৌজন্যে সাক্ষাৎ করতে পুটখালী ইউনিয়ান পরিষদে যান বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য ও ঐতিহ্যবাহী নাভারন ডিগ্রী কলেজের সভাপতি মো. নাজমুল হাসান।

আরো পড়ুন :
আক্কেলপুরে সেনা সদস্যের বাবা ও মাকে হাত পা বেঁধে মারপিট এর অভিযোগ 

এরপর তিনি তার বিশাল কর্মীবহর নিয়ে বালুন্ডা বাজারে যাত্রা বিরতি করে সেখানকার স্থানীয় নেতাকর্মীদের খোজ খবর নেন এবং তাদের সাথে একটি চা চক্র করেন। তারপর সেখান থেকে তিনি জামতলা বাজারে গিয়ে সেখারকার দলীয় আওয়ামীলীগ নেতাকর্মীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। এছাড়াও তিনি শার্শা উপজেলার আওয়ামীলীগের অনেক প্রবীণ রাজনীতিবিদদের শারীরিক অবস্থার খোজ খবর নেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও নাভারণ ডিগ্রী কলেজের সদস্য শাহরিন আলম বাদল, শার্শা উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক সাইদুজ্জামান বিটন, কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও শার্শা উপজেলা যুবলীগের সদস্য ফেরদ্দৌস আলম চৌধুরী রাজু, যুবলীগ নেতা শফিক মাহমুদ ধাবক, শার্শা উপজেলা সেচ্ছাসেবকলীগে যুগ্ম-আহবায়ক হাজী বাবলু মিয়া,

শার্শা উপজেলা মৎস্যজীবীলীগের সভাপতি অহিদুজ্জামান অহেদ, সাধারন সম্পাদক মারুফ হোসেন, যুবলীগ নেতা কাজী মালেকুজ্জামান সুজন, কমিরুজ্জামান কবির, আলী কদর, সেচ্ছাসেবকলীগ নেতা মফিজুর রহমান, আব্দুল জব্বার, রেজাউল ইসলাম, রাসেল হাসানসহ প্রমুখ।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ২০:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ওম /শই