পাবনা জেলা পরিষদের নির্বাচনে সদস্য পদে আলোচনায় আ.লীগ নেতা হাজী ফারুক

পাবনা জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে আলোচনায় রয়েছে পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব ফারুক হোসেন। পাবনা জেলা পরিষদের অন্তর্ভুক্ত সদর উপজেলার ৭ নং ওয়ার্ডের সদস্য পদে আওয়ামীলীগ থেকে দলীয় সমর্থন ও মনোনয়ন প্রত্যাশী এই আ.লীগ নেতা।

সরজমিনে খোঁজ নিয়ে দেখা যায়, আলহাজ্ব ফারুক হোসেন একজন সমাজসেবক ও গরিব দুখী মেহনতী মানুষের পরম বন্ধু। চাঁদমারি আটুয়া ও কলাবাগানসহ হেমায়েতপুর ইউনিয়নের সকল ওয়ার্ডে অসহায় ও দুস্থ মানুষের জন্য প্রতিনিয়ত অর্থ সহায়তা ও উপহার সামগ্রী বিতরণ চলমান রয়েছে।

আরো পড়ুন :
মদনে ২নং চানগাঁও ইউনিয়ন আ.লীগের কর্মিসভা অনুষ্ঠিত

গত ঈদে ১২ শত মানুষকে দিয়েছেন উপহার সামগ্রী। তৃনমুল আ.লীগ নেতাকর্মীদের বিপদে ও অভাব-অনটনে সবসময় পাশে পাওয়া যায় তাকে। তার ছেলে জেলা ছাত্রলীগের সাবেক উপ-প্রচার সম্পাদক রওশন হোসেন রিফাত স্মরণে বধির ও প্রতিবন্ধীদের জন্য তৈরী করেছেন রিফাত মানবিক বধির সংসদ। তাদের জন্য দিয়েছেন কার্যালয় ও প্রতিনিয়ত দিচ্ছেন মানবিক এবং আর্থিক সহায়তা। এছাড়াও পাবনার বিভিন্ন সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠনের সকল দাতামূলক কার্যক্রমে সহযোগিতা করেন তিনি।

আ.লীগ নেতার বিষয়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন জানান, ফারুক তৃণমূলের জনপ্রিয় একজন কর্মীবান্ধব নেতা। রাজনীতির পাশাপাশি অসহায় মানুষকে সাহায্য সহযোগিতার বিষয়টি নজিরবিহীন।

তিনি আরো জানান, হাজী ফারুক নিরীহ একজন মানুষ। রাজনীতির পাশাপাশি একজন নেতা হিসাবে সকল সমাজসেবামূলক কাজে তাকে পাওয়া যায়। এলাকার মসজিদ ও মাদ্রাসা নির্মানে রয়েছে তার অবদান। করোনা মহামারীতে অসহায় ও দুস্থ মানুষের পাশে তার মানবিক অবস্থান দেখা গেছে। বিভিন্ন এলাকায় দারিদ্র বিমোচনে তার বিশেষ ভূমিকা রয়েছে।

উল্লেখ্য, আলহাজ্ব ফারুক হোসেন সরকার দল আওয়ামীলীগের একজন ত্যাগী নেতা। তিনি পাবনা জেলা যুবলীগের ক্রীড়া সম্পাদক পদে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। বর্তমানে পাবনা সদর উপজেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ১৮:২০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই