শিবগঞ্জে চাকুরিচ্যুত শিক্ষক কর্তৃক স্কুল পরিচালককে মারপিট

বগুড়ার শিবগঞ্জে এম.আর মাল্টিমিডিয়া স্কুল ও নুরানী শিশু একাডেমির শিক্ষার্থীদের ও অভিভাবকদের সঙ্গে অসৌজন্য মূলক আচরণ করার অভিযোগে ৪ শিক্ষককে চাকুরিচ্যুত করায় পরিচালক ও প্রধান শিক্ষককে বেধরক মারপিট, থানায় অভিযোগ।

থানার অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার রাত সাড়ে ৯টার দিকে বিদ্যালয়ের পরিচালক মো. মিজানুর রহমান পার্শ্ববর্তী জুড়ি মাঝপাড়া গ্রামে জরুরী কাজে যায়। সেখানে সম্প্রতি চাকুরিচ্যুত ৪ শিক্ষকরা ক্ষিপ্ত হয়ে ফারুক তালুকদার, হারুনুর রশিদ, রাশেদুল ইসলাম, হানজালাল ইসলাম, পূর্ব পরিকল্পিত ভাবে হাতে দেশীয় অস্ত্রেশস্ত্রে সজ্জিত হয়ে অতর্কিত ভাবে হামলা চালায়।

এসময় তিনি গুরুতর আহত হলে স্থানীয়রা তাকে সিএনজি অটোরিক্সা যোগে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে। তার শারীরিক অবস্থা অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই তাকে বগুড়া শজিমেকে রিফার্ড করেন। এব্যাপারে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুহুল আমিন বলেন, অভিযুক্ত ৪ শিক্ষক এই বিদ্যালয় সম্পর্কে বিভিন্ন ধরনের অপ-প্রচারে লিপ্ত রয়েছে।

ওই শিক্ষকদেরকে চাকুরিচ্যুত করায় তারা ক্ষিপ্ত হয়ে পরিচালক ও আমার উপরও হামলা চালিয়ে আমাদেরকে বেধরক ভাবে মারপিট করে আহত করেছে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, এ ঘটনায় পরিচালকের ছেলে আদনানুর রহমান আদনান বাদী হয়ে থানায় ৫ জনের নামে অভিযোগ করেছে। তদন্ত সাপেক্ষে আইননানুগ ব্যবস্থা নেওয়া হবে।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ১৭:৪৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সজ /শই