পাইকগাছায় মাধ্যমিক বালিকা পর্যায়ে ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

পাইকগাছায় মাধ্যমিক বালিকা পর্যায়ে ৪৯তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।বৃহষ্পতিবার সকালে উপজেলার শহিদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয় মাঠে দিনব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগিতায় ফুটবল খেলায় ট্রাইবেকারে ২-০ গোলে শহিদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়কে পরাজিত করে কপিলমুনি মেহেরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

আরো পড়ুন :
পাঁচবিবিতে পাটের ভালো দামেও নেই কৃষকের মুখে হাসি

হ্যাণ্ডবল খেলায় হরিদাশকাটি বেগম জালাল উদ্দিন বালিকা বিদ্যালয় ট্রাইবেকারে ১-০ গোলে হরিঢালী ইউনিয়ন বালিকা বিদ্যালয়কে পরাজিত করে ।সাতারে চ্যাম্পিয়ন হয়েছে কপিলমুনি মেহেরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থী ক গ্রপে জবা ও খ গ্রুপে হিরামনি খাতুন ও দাবা খেলায় পাইকগাছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ধরা রায় চ্যাম্পিয়ন হয়েছে ।খেলা শেষে পুরুষ্কার বিতরন করা হয় ।

শহিদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি কাজী সাখাওয়াত হোসেন পাপ্পু এর সভাপতিত্বে খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন গদাইপুর ইউপি চেয়ারম্যান শেখ জিয়াদুল ইসলাম জিয়া ।

বিষেশ অতিথি ছিলেন মাধ্যমিক শিক্ষাঅফিসার শাহাজান আলী শেখ, শহিদ জিয়া মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত)অজ্ঞলী রানী শীল, কপিলমুনি মেহেরুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিমা আক্তার শম্পা, হরিঢালী ইউনিয়ন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুধাংশু কুমার মন্ডল, হরিদাশকাটি বেগম জালাল উদ্দিন বালিকা বিদ্যালেয়র প্রধান শিক্ষক শহিদুল ইসলাম্। উপস্তিত ছিলেন,সহকারি শিক্ষকবৃন্দ,শিক্ষার্থী ও এলাকার সুধিজন।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ১৭:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ইম /শই