ইবি শিক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, বাবার অভিযোগ হত্যা!

ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিশাত তাসনীম উর্মীর (২৪) মরদেহ ঝুলন্ত অবস্থায় মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) দিবাগত মধ্যরাতে মেহেরপুরের গাংনীর বাজার পাড়া এলাকায় লাশটি উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ। এ বিষয়ে তাকে হত্যা করে আত্মহত্যার নাটক করা হয়েছে বলে উর্মীর বাবা অভিযোগ করেছে তার স্বামীর বিরুদ্ধে।

পুলিশ লাশ ময়নাতদন্তের জন্য মেহেরপুর মর্গে প্রেরণ করেছে। নিশাত ইসলামী বিশ্ববিদ্যালয়ের লোকসাহিত্য বিভাগের অনার্স তৃতীয় বর্ষের শিক্ষার্থী এবং গাংনীর পদ্মা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী হাসেম শাহ্ এর ছেলে আসিকুজ্জামান প্রিন্সের স্ত্রী। তিনি গাংনী উপজেলার চাদপুর গ্রামের গোলাম কিবরিয়ার মেয়ে।

আরো পড়ুন :
আবহাওয়ার পরিবর্তনে সিলেটে হঠাৎ করে বেড়েছে জ্বর, সর্দি ও কাশি

এ বিষয়ে উর্মীর পিতা অভিযোগ করে জানান, মধ্যরাতে মেয়ের শ্বশুর হাসেম শাহ্ তোকে মুঠোফনে জানান, মেয়ে উর্মী গুরুতর আহত ও অসুস্থ হওয়ায় তাকে গাংনী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়েছে। অসুস্থতার কারণ জানতে চাইলে তারা উর্মী নিজের স্বামীর রুমের জানালার ফাঁস নিয়েছে বলে জানানো হয়।

সংবাদটি পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে এসে জানতে পারেন, তার মেয়ে উর্মী হাসপাতালে আনার পূর্বে মারা গেছেন। উর্মীর শরীরজুড়ে নানা আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শারিরীক নির্যাতন করে হত্যা করে আত্মহত্যা বলে ধামাচাপা দেওয়া হচ্ছে। পরে পুলিশে খবর দেয়া হলে পুলিশ লাশ থানা হেফাজতে নেয়।

গাংনী থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, সংবাদ পেয়ে লাশ পুলিশ হেফাজতে নেয়ার পর একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। লাশ মেহেরপুর মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সেপ্টেম্বর ০৯,২০২২ at ১৬:২৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই