মায়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে বাবা-ছেলের সংবাদ সম্মেলন

ঝিনাইদহের কোটচাঁদপুরে স্ত্রী, মেয়ে ও জামাইয়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে সংবাদ সম্মেলন করেছে স্বামী ও একমাত্র ছেলে। বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে পৌর এলাকার দুধসারা বাসষ্টান্ডে তিনি এ সংবাদ সম্মেলন করেন। এসময় ওই এলাকার মৃত শাহাজান আলীর ছেলে মতিয়ার রহমান (গ্রীস) নিজের স্ত্রী রাশিদা বেগম,

মেয়ে আসমা খাতুন মুন্নি ও জামাই মামুনুর রহমানের বিরুদ্ধে অভিযোগ করে বলেন, আমার স্ত্রী বিভিন্ন সময়ে আমার ও আমার ছেলেকে প্রলোভন দেখিয়ে জমি আত্মসাৎ করার নীল নকশা তৈরী করে। আমি সরল মনে আমার স্থাবর-অস্থাবর সম্পদ লিখে দিই। কিছুদিন পর মেয়ে ও জামাইয়ের জোগসাজসে আমার স্ত্রীর নামে সম্পত্তি কোবলামূলে রেজিষ্ট্রী করে দেয়।

যার মধ্যে কোটচাঁদপুর ৪৬ নম্বর মৌজার ভিটেবাড়ি সহ মাঠের ৭ বিঘা জমি। পরবর্তিতে তাদের কু-পরামর্শে আমার স্ত্রী অকাথ্য ভাষায় গালিগালাজ করে ছেলেসহ আমাকে বাড়ি থেকে বের করে দেয়। মতিয়ার অভিযোগ করে বলেন, আমার স্ত্রী, মেয়ে ও জামাই লোভী, প্রতারক,ঠকবাজ, ছল-চাতুরী প্রকৃতির। আমি বিষয়টি নিয়ে স্কুল শিক্ষক জামাইয়ের কাছে গেলে তিনি আমাকে লাঞ্চিত করে তাড়িয়ে দেন।

ইতিপূর্বে জামাই মামুনুর রহমান মহেশপুর এলাকায় ১৭ শতক জমি ভয়-ভীতি দেখিয়ে নিজের নামে রেজিষ্ট্রী করে নেন। এছাড়াও বিদেশ যাওয়ার কথা বলে আমার নিকট থেকে ২০ লক্ষ টাকা হাতিয়ে নেয়। বর্তমানে আমি নিঃস্ব,অসহায় হয়ে রাস্তায় রাস্তায় ঘুরে বেড়াচ্ছি।

সংবাদ সম্মেলনে তিনি সংশ্লিষ্ট ঘটনার সুষ্ট তদন্তের দাবি জানান। এসময় উপস্থিত ছেলে নাসির হোসেন মুন্না সংবাদ সম্মেলনে মায়ের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে লিখিত বক্তব্য পাঠ করেন।।

সেপ্টেম্বর ০৮,২০২২ at ২২:১২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রহ /শই