জাবির আবৃত্তি সংগঠন ধ্বনির দায়িত্বে ইমরান-শিমুল

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের আবৃত্তি সংগঠন ধ্বনির ২০২২-২৩ সেশনের কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিতে বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী ইমরান শাহরিয়ারকে সভাপতি ও আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের ৪৬তম ব্যাচের শিক্ষার্থী শিমুল মিত্রকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি মনিরুল ইসলাম, সহ-সম্পাদক মাহাজাবিন সওদা জাহান, অর্থ সম্পাদক ফয়সাল রাব্বি, সহ-অর্থ সম্পাদক রিফাত মাহামুদ, সাংগঠনিক সম্পাদক প্রত্যাশা সরকার, সহ-সাংগঠনিক সম্পাদক ফাইজা মাহজাবিন, দপ্তর সম্পাদক আরিফা সুলতানা রিতু, সহ-দপ্তর সম্পাদক সাদিয়া সরওয়ার উল্লাস, প্রচার ও যোগাযোগ সম্পাদক সাদিয়া আফরিন সুমি,

সহ-প্রচার ও যোগাযোগ সম্পাদক শাবাব শাহরিয়ার অর্ক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইসরাত জাহান ঐশি, সহ-সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ইলোরা রশিদ, তথ্য ও প্রযুক্তি সম্পাদক একরামুল হক অরণ, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক সজীব তালুকদার।

কার্যকরী সদস্য হিসেবে আছেন লিমা আক্তার, সিদরাতুল মানতাহা, আফরিন রিমি ও উপমা পাল। এছাড়া কার্যকরী সদস্য হিসেবে আছেন আনিকা তাবাসসুম, লুৎফুন্নাহার লতা, হিমাদ্রী শেখর দেবনাথ, তাসনিয়া খান, রওনিক জাহান, নইমুল ইসলাম মীম, বেদত্রয়ী গোস্বামী পৃথ্বা, সাবরিনা মৌ রুম্পা ও সাদিয়া ইসলাম ইফা।

সেপ্টেম্বর ০৮,২০২২ at ১৭:৩২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /নর /শই