বর্তমান সরকার উন্নয়নের পাশাপাশি শান্তিও প্রতিষ্ঠা করেছে: এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার দোগাছি ১,২,৩ ইউনিয়নের ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাতে ইউনিয়নটির খয়েরসূতি উত্তর পাড়া বাবলু মেম্বারের বাড়ির ওঠানে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

বক্তব্য কালে তিনি বলেন, আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকাকালীন দেশে অভূত উন্নয়ন হয়েছে। শুধু তাই নয় উন্নয়নের পাশাপাশি শান্তিও প্রতিষ্ঠা করেছে সরকার। তিনি আরো বলেন, বাংলাদেশের মানুষ এখন শান্তিতে ঘুমাতে পারে। খুন খারাপীও কমে গেছে । না খেয়ে নেই কোন পরিবার।

আরো পড়ুন :
পরাজয় মেনে নিতে না পেরে পাকিস্তানিদের ওপর চেয়ার দিয়ে আক্রমণ

সভায় দোগাছি ১,২,৩ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল হালিম বাবলু মেম্বারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন’র পরিচালনায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক ত্রার্ণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শাওয়াল বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমত বিশ্বাস,

সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা,রফিক ,আসলাম, জিয়া, শুকুর সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ০৮,২০২২ at ১১:১৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই