ইবিতে কাম ফর রোড চাইল্ডের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ‘থেকে একসাথে যুক্ত করবো পৃথিবী পথশিশু মুক্ত’ এই স্লোগানকে সামনে রেখে পথশিশুদের উন্নয়নে কাজ করা সংগঠন কাম ফর রোড চাইল্ড (সিআরসি) ইবি শাখার নবীন বরণ ও প্রবীণ বিদায় ২০২২ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (০৭ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের টিএসসিসির ১১৬ নং কক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সি.আর.সি ইবি শাখার উপদেষ্টামন্ডলীর সদস্য মার্কেটিং বিভাগের সহকারী অধ্যাপক মো. মাজেদুল হক (নয়ন), ব‍্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক কে এম শরফুদ্দিন।

আরো পড়ুন :
রাণীশংকৈলে পৌসভার দরপত্রের সময় বৃদ্ধি চেয়ে ঠিকাদারদের ইউএনও বরাবরে আবেদন

এছাড়া আরো উপস্থিত ছিলেন সংগঠনের বর্তমান সভাপতি আতিকুর রহমান, প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক নাহিদ হাসান ,সাবেক সভাপতি ও কেন্দ্রীয় প্রচার সম্পাদক মো. ইমদাদ হোসাইন , সাবেক সভাপতি মনির হোসাইন, সাবেক নারী ও শিশু বিষয়ক সম্পাদক আফছানা আক্তার সহ নবীন ও প্রবীণ অন‍্যান‍্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানের শুরুতে নবীনদের উদ্দেশ্য শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনটির সাধারণ সম্পাদক মাহবুবুর আকাশ , সাংগঠনিক বিভিন্ন কার্যক্রম সম্পর্কে বিভিন্ন দিক তুলে ধরেন দপ্তর সম্পাদক মো. হাসিবুর দিকনির্দেশনা মূলক বক্তব্য রাখেন উপদেষ্টা মণ্ডলীর শিক্ষকেরা ও বিদায়ী সদস্যরা তাদের অনুভূতি প্রকাশ করেন। সমাপনী বক্তব্য রাখেন বর্তমান সভাপতি আতিকুর রহমান।

অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্বে ছিলেন রনি সাহা ও উম্মে হাবিবা হ্যাপী। এসময় নবীন সদস্যদের ফুলেল শুভেচ্ছা ও প্রবীণ সদস্যদের ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

সেপ্টেম্বর ০৭,২০২২ at ২০:০৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রন /শই