মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

পাবনা সদর উপজেলা মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। আজ মঙ্গলবার ( ০৬ সেস্টেম্বর) রাতে শামসুল হুদা ডিগ্রী কলেজের অডিটোরিয়ামে মালিগাছা ইউনিয়ন আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলাউদ্দিন সরদারের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

আরো পড়ুন :
ক্ষেতলালে কৃষক মিলন মিয়ার করলা ও বেগুন গাছ কর্তন করেছে দূর্বৃত্তরা

বক্তব্যে এমপি প্রিন্স বলেন, আগামী সংসদ নির্বাচন কে কেন্দ্র করে আ.লীগকে সুসংগঠিত করে গড়ে তুলতে হবে। ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যায় সকল নেতাকর্মীদের একত্রিত হয়ে কাজ করতে হবে। দলের মধ্যে কোন কোন্দল থাকা চলবে না। বিএনপি-জামায়াত আওয়ামী লীগ সরকারকে হটানো জন্য বিভিন্নভাবে পাঁয়তারা করছে। তাই আগামী নির্বাচনকে কেন্দ্র করে দলকে আরও সুসংগঠিত করে তুলর আহব্বান জানান।

অন্যান্যদের মধ্যে বক্তব্যদেন সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহেল হাসান শাহিন, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ বিষয়ক সম্পাদক হীরক হাসান, পৌর আ.লীগের নেতা কামরুজ্জামান রকি, জেলা শ্রমিক লীগের সভাপতি ফোরকান আলী বিশ্বাস, সদর কৃষক লীগের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মুন্না, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমদ শরীফ ডাবলু, মালিগাছা ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি জহুরুল ইসলাম আলোসহ অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ০৭,২০২২ at ১৯:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মন /শই