পাবনার বেড়ায় রাস্তার ইট আ.লীগ নেতার বাড়ি

পাবনার বেড়া উপজেলাধীন রুপপুরের বাধেরহাটে নতুন করে রাস্তায় মেরামতের কাজ হচ্ছে, তাই মাছবাজার এলাকার ইট খুলে বাড়ি নিয়ে গেছেন রুপপুর ইউনিয়ন আ”লীগের যুগ্ন-সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বকুল(৪৮) ।

আওয়ামী লীগ নেতার এমন কান্ডে এলাকায় জনসাধারণের মাঝে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।জানাগেছে, ২০২০-২১ অর্থ বছরের(টিআর) ৭ লক্ষ্য ৭৬ হাজার টাকা বরাদ্দ পেয়ে বাধেরহাট মাছবাজারে রাস্তা ইট দিয়ে ঢালাই করা হয়েছিল।সেই ইট এখন নেতার বলে দাবী করছেন তিনি।

আরো পড়ুন :
আত্রাইয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ

মঙ্গলবার (৬সেপ্টেম্বর) সন্ধ্যায় ইট খোলার সময় থেকেই ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এমন সংবাদ পেয়ে বেড়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আরিফ সদজয় ও আমিনপুর থানা পুলিশের এস আই ব্রজেশ্বর সঙ্গীয়ফোর্স নিয়ে ঘটনাস্থলে তদন্তে গেলে আমিনপুর গ্রামের মৃত আ. রশিদ ফকিরে ছেলে বকুলের বাড়িতে ওই ইট পাওয়া যায়। পরে আরো জানা যায় একই গ্রামের ইমরান (২৪),আজিজ হাসান টিপরু(২৪) বাড়িতের ইট রয়েছে।

রাস্তার ইট খলে নিয়েছে কেন জানতে চাইলে ওই নেতা বলেন আমি মেয়রকে রির্সিভড করতে যাচ্ছি। আমি আমার ইট নিয়েছি, আপনাদের সাথে আমি পরে কথা বলবো। উপজেলা নির্বাহী অফিসার মো. সবুর আলী বলেন, আমরা তদন্তে ঘটনার সত্যতা পেয়েছি। এ ব্যপারে মামলার প্রস্তুতি চলছে।

সেপ্টেম্বর ০৭,২০২২ at ১৭:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হন /শই