লালমনিরহাটে ছুরির আঘাতে হাসপাতালে যুবক

লালমনিরহাটের হাতীবান্ধায় পূর্ব শত্রুতার জেরে ধারালো ছুরির আঘাতে সাজু নামে কলেজছাত্র আহত হয়েছে। বর্তমানে সে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গত ৫ই সেপ্টেম্বর বিকেলে হাতীবান্ধা উপজেলার বড়খাতা উচ্চ বিদ্যালয় মাঠে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত সাজুর বাবা বাদী হয়ে স্থানীয় থানায় ৫ জনের নামে উল্লেখ করে অভিযোগ দিয়েছেন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৫ই সেপ্টেম্বর বিকেলে বড়খাতা উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলা দেখতে যায় কলেজছাত্র সাজু। এ সময় পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিত ভাবে সাজুর ওপর হামলা চালায় জিহাদ ও তার দলবল। ধারালো ছুরি দিয়ে সাজুর বুকের বামপাশে আঘাত করে তারা।

এতে গুরুতর আহত হয় সে৷ পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান৷ ব্যাপাক রক্তক্ষরণ হওয়ায় আশংকাজনক অবস্থা কলেজছাত্র সাজু।

এ বিষয়ে প্রধান আসামি জিহাদের বাবা বলেন, আমার ছেলে কাউকে হামলা করেনি। প্রতিদিনের মতো সে সেদিন খেলা দেখতে যায়। আমার ছেলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করা হয়েছে।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহা আলম অভিযোগের বিষয়টি নিশ্চিত করে বলেন, তদন্ত করে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।

সেপ্টেম্বর ০৬,২০২২ at ২০:৫৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আজ /শই