পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় শার্শার টিআরএস স্কুলে বিধি বহির্ভূত কমিটি গঠনের নির্বাচন বন্ধ

যশোরের শার্শা উপজেলার ধলদা গ্রামে অবস্থিত তবিবর রহমান সরদার মাধ্যমিক বিদ্যালয়ের (টিআরএস) ম্যানেজিং কমিটি বিধি বহির্ভূত ভাবে গঠনের সংবাদ বিভিন্ন প্রত্রিকায় প্রকাশ হওয়ার কারণে নির্বাচন স্থগিত করে পূনঃতফসিল ঘোষনার নির্দেশ দিয়েছে উপজেলা প্রশাসন।

৬ সেপ্টেম্বর নির্বাচন হওয়ার কথা থাকলেও শিক্ষার্থীদের অভিভাবকেরা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর নির্বাচন স্থগিত ও পূনঃতফসিল ঘোষণার দাবি জানিয়ে লিখিত আবেদন করলে উপজেলা প্রশাসন এ আদেশ দেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম বিধি বহির্ভূত ভাবে টিআরএস মাধ্যমিক বিদ্যালয়ে এসএমসির অভিভাবক সদস্য নির্বাচনের তফসিল ঘোষণা গোপনে দায়সারা প্রচারণার নামে নির্বাচনী কার্যক্রম গোপন রাখা, অভিভাবকদের না জানিয়ে প্রধান শিক্ষকের মনোনীত প্রার্থীদের একক মনোনয়ন পত্র দাখিলসহ বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করে ম্যানেজিং কমিটি গঠনের পায়তারা করেন।

শার্শা উপজেলা শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার ও উপজেলা নির্বাহী কর্মকর্তার মনোনীত টিআর এসমাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনের প্রিজাইডিং অফিসার নুরুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মহোদয় বিধি বহির্ভূত ভাবে গঠনের সংবাদ বিভিন্ন প্রত্রিকায় প্রকাশ হওয়ায় নির্বাচন স্থগিত করে পূনঃতফসিল ঘোষনার নির্দেশ দিয়েছে।

সেপ্টেম্বর ০৬,২০২২ at ২০:০০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ওম /শই