পাবনায় পৃথক দুটি রাস্তা উদ্বোধন করেছেন এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার হেমায়েতপুরের বেতে পাড়া RHD চকচিরোট ও দাপুনিয়ার মাই সুইট হোম সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন করেছেন পররাষ্ট্র বিষয়ক মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

মঙ্গলবার(০৬ সেপ্টেম্বর) দুপুরে এ পৃথক দুটি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন তিনি। এসময় স্থানীয় একটি স্কুল পরিদর্শন সহ স্থানীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেন। দেশের সার্বিক উন্নয়ন সম্পর্কে এলাকাবাসীদের অবহিত করে তিনি বলেন, দেশ উন্নয়নের পথে রয়েছে।

সরকারের প্রতি আস্থা রেখে আপনারা আগামীতে এই সরকারকে নির্বাচিত করে পুনরায় সেই উন্নয়ন করার সুযোগ দেবেন। কৃষকদের লক্ষ্যে তিনি বলেন, দেশে সার বিষের অভাব নাই। আপনারা কোনো গুজবে কান দেবেন না।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,

অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আব্দুল আজিজ, দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ০৬,২০২২ at ১৬:৫২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /মন /শই