তালায় ১০০ কেজি জেলিসহ আটক ১

সাতক্ষীরার তালায় ভজোল গরুর দুধ তৈরির জন্য ১০০ কজেি জলেসিহ গৌর শংকর(৪০)ওরফে বাবু ঘোষ নামরে এক ব্যক্তকিে আটক করা হয়ছে। সে উপজলোর খললিনগর ইউনয়িনরে মহান্দী গ্রামরে চত্তিরঞ্জন ঘোষরে ছলে।

সোমবার (৫ সপ্টেম্বের) সন্ধ্যা সাড়ে ৬টার সময় উপজলোর খললিনগর ইউনয়িনরে হাজরাকাটি ঈদগাহ সংলগ্ন মসজদিরে সামনে থকেে তাকে আটক করা হয়। আটক গৌর শংকর ওরফে বাবু ঘোষকে ভ্রাম্যমাণ আদালত ২ মাসরে বনিাশ্রম কারাদন্ড প্রদান করনে।

উপজলো সনেট্যোরি ইন্সপক্টের ও নরিাপদ খাদ্য পরর্দিশক শরীফ মো. আব্দুল মতনি জানান, সোমবার (৫ সপ্টেম্বের) সন্ধ্যা সাড়ে ৬টার দকিে গোপন সংবাদরে ভত্তিতিে হাজরাকাটি ঈদগাহ সংলগ্ন মসজদিরে পাশে অবস্থান করছলিনে।

এসময় একটি বাইসাইকলেে দুধ পরবিাহনরে ক্যানে করে ভজোল দুধ তরৈরি ১০০কজেি জলেসিহ ব্যবসায়ী গৌরি শংকর(বাবু ঘোষ)কে আটক করনে।পরে পুলশিে খবর দলিে শংকর(৪০)ওরফে বাবু ঘোষকে আটক করে দুটি দুধ পরবিাহনরে ক্যান ভর্তি জলেসিহ ভ্রাম্যমান আদালতে হাজরি করা হয়।

ভ্রাম্যমাণ আদালত ভোক্তা অধকিার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪২ ও ৪৩ ধারায় দুই মাসরে বনিাশ্রম কারাদন্ড প্রদান করনে।ভ্রাম্যমাণ আদালত পরচিালনা করনে নর্বিাহী ম্যাজস্ট্রিটে ও উপজলো নর্বিাহী অফসিার প্রশান্ত কুমার বশ্বিাস।

উল্লখ্যে একই অপরাধরে জন্য গত ১ আগষ্ট শংকর ওরফে বাবু ঘোষকে ১০ হাজার টাকা জরমিানা করছেলি ভ্রাম্যমাণ আদালত।

নর্বিাহী ম্যাজস্ট্রিটে ও উপজলো নর্বিাহী অফসিার প্রশান্ত কুমার বশ্বিাস জানান, এখন থকেে ভজোলকারদিে জরমিানা নয়,জলেে পাঠানো হব। জরিমানা করে ভজোল দুধ কারদিরে থামানো যাচ্ছে না, কারন এরা প্রচুর র্অথরে মালকি, তাই এখন থকেে ভজোল দুধ তরৈীর উপাদনসহ কারবারদিরে আটক করে জলেে পাঠানো হব।

তালা থানার অফসিার ইনর্চাজ (ওসি) আবু জহিাদ ফকরুল আলম খান বষিয়টি নশ্চিতি করে জনান, আটক শংকর ওরফে বাবু ঘোষকে মঙ্গলবার সকালে জলে হাজতে প্ররেণ করা হয়ছে।

সেপ্টেম্বর ০৬,২০২২ at ১২:২২:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রজ /শই