পুলিশ জনগনের বন্ধু, সুন্দর সমাজ ও দেশ গড়তে পুলিশকে সহায়তা করুন: ওসি শাহ্ আলম

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানা কর্তৃক ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেট এবং ০৫ (পাঁচ) কেজী গাঁজাসহ ০২ জন শীর্ষ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে।

গত ০৪.০৯.২০২২ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের টঙ্গী পশ্চিম থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে খরতৈল এলাকায় আমজাদ কাউন্সিলর এর অফিসের সামনে পাকা রাস্তার উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদক কেনাবেচা করছে।

এমন তথ্যের ভিত্তিতে সেখানে অভিযান পরিচালনা করলে সন্ধ্যা ০৭.৩০ ঘটিকার সময় আসামি (০১) আলামিন হোসেন (২০) পিতা-মকবুল হোসেন মাতা- তাসলিমা বেগম সাং তালতলা মাতবর বাড়ী, থানা- উত্তর খান,ডিএমপি ঢাকা কে ৫০০ (পাঁচশত) পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উক্ত গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে ইয়াবা সে (২) নং আসামী শফিউদ্দিন (১৯) পিতা- মৃত- সুলতান মাতা- আছিয়া বেগম সাং- মাটিয়াপাড়া সাতাইশ থানা- টংগী পশ্চিম, জিএমপি, গাজীপুর এর কাছ থেকে কিনে বিক্রি করে।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী আলামিন হোসেনের দেওয়া তথ্যের ভিত্তিতে ২ নং আসামী শফিউদ্দিন (১৯) কে ০৫ কেজী গাঁজা সহ টংগী পশ্চিম থানাধীন মাছিমপুর সাকিনস্হ মিলগেইট কবরস্থান এর উত্তর দিকে জনৈক সেলিম এর কাচামালের দোকানের সামনে রাস্তার উপর থেকে রাত আনুমানিক ০৮.৪০ ঘটিকার সময় গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে টংগী পশ্চিম থানার মামলা নং ০৪ তাং ০৪.০৯.২০২২, ধারা- ২০১৮ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) সারণির ১০(ক)/১৯(ক)/৪১ রুজু করা হয়েছে।

টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শাহ্ আলম বলেন, মাদকসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। মাদক মুক্ত রাখতে পুলিশের পাশাপাশি সকলকে সচেতন হতে হবে।

আপনাদের আশপাশে অপ্রীতিকর কোন কিছু দেখলে আমাদের অবহিত করুন। পুলিশ সব সময় আপনাদের বন্ধু। সুন্দর সমাজ ও দেশ গড়তে পুলিশকে সহায়তা করুন।

সেপ্টেম্বর ০৫,২০২২ at ১৬:৫৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রব /শই