ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হাসিমুজ্জামান চঞ্চল

ঝিনাইদহের জেলা পরিষদের নির্বাচনের নিয়ে ইতিমধ্যেই আলোচনা শুরু হয়ে গিয়েছে। সেই নির্বাচনে সদস্য পদে শৈলকুপা থেকে প্রতিদ্বন্দ্বিতার জন্য মাঠে নেমেছেন আওয়ামী লীগ নেতা হাসিমুজ্জামান চঞ্চল। তিনি সম্প্রতি উপজেলার ত্রিবেণী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক হয়ে সুনাম কুড়িয়েছে।
জানা যায়, আগামী ১৭ অক্টোবর নির্বাচনে চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত সদস্য পদে নির্বাচন হবে। সাম্প্রতিক সময়ে নির্বাচন কমিশন জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করায় আবারও নির্বাচনী হাওয়া বইছে জেলা ও উপজেলা শহর গুলোতে।
আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করা হাসিমুজ্জামান চঞ্চল ঝিনাইদহ-১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব আব্দুল হাই এমপি ও শৈলকুপা উপজেলা চেয়ারম্যান এম আব্দুল হাকিমের সুযোগ্য কর্মী ও সহচর। এছাড়াও তিনি ত্রিবেণী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মরহুম হোসেন মোল্ল্যার কনিষ্ঠ পুত্র ও উপজেলার বসন্তপুর গ্রামের কৃতিসন্তান ও বর্তমান ইউপি চেয়ারম্যান সেকেন্দার আলী মোল্ল্যার ভাতি।
এ বিষয়ে হাসিমুজ্জামান চঞ্চল বলেন তিনি এ নির্বাচনে সদস্য পদে নির্বাচিত হলে জেলা উপজেলা ও তৃণমূলের সকলে মিলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবে। সে ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত।
তিনি আরো বলেন দলের একনিষ্ঠ কর্মী হয়ে দুঃসময় ও সুসময়ে সব সময় থেকে নেতৃত্ব দিয়েছি, কখনো হাল ছাড়িনি। নির্বাচনে সকলে যদি আমাকে মূল্যায়ন করে তাহলে এলাকাবাসীর জন্য নিজেকে উৎসর্গ করব।

সেপ্টেম্বর ০৫,২০২২ at ১০:৩০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রন /শই