১৪ মামলার আসামী ও শীর্ষ মাদক কারবারি জাল টাকাসহ গ্রেফতার

গাজীপুরের টঙ্গীর শীর্ষ মাদক কারবারী, ১৪ মামলার আসামী মোছা. মোমেলা বেগম কে জাল টাকা ও মাদকসহ গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। ৪ই সেপ্টেম্বর ২০২২ ইং জিএমপি’র টঙ্গী পূর্ব থানার আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে ব্যাংকের মাঠ বস্তি এলাকায় মাদক কেনাবেচা হচ্ছে বলে সংবাদ পায়।

আরো পড়ুন :
আফিল ডিএপি সার কৃষকদের সরবরাহর জন্য উদ্বোধন উপলক্ষে দোয়া অনুষ্ঠিত

উক্ত সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে শীর্ষ মাদক কারবারি, ১৪ মামলার আসামী ১.মোছা. মোমেলা বেগম (৩৮) কে ১০০০ পুরিয়া হেরোইন ও ৫০০০০/- হাজার টাকার জাল নোটসহ গ্রেফতার করে। এসময় তার সহযোগী মো. সোহরাব (৩৩)কে ১০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ্য যে মোছা. মোমেলা বেগম(৩৩)এর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের বিভিন্ন ধারায় টঙ্গী থানা মামলা নং ১।৮(৩)২০১৬; ২।১৪(৭) ২০১৫, ৩।৪(৯)২০১৪; ৪।৩৩(২)২০১৮; ৫।৩২(১২)২০১৭; ৬।২৩(০৮)২০১৭; ৭।২৭(০৩)২০১৭; ৮। ৮(৪)২০১৬, টঙ্গী পূর্ব থানা মামলা নং ৯।৩০(১)২০১৯; ১০।৭৪(৬)২০১৯; ১১।৩(১১)২০২১; ১২।৪৭(১০)২০২১ এবং বিশেষ ক্ষমতা আইনের বিভিন্ন ধারায় টঙ্গী থানা মামলা নং ১৩। ৩৬(৪)২০১৭ ও ১৪।২(১১)২০১৭ মোট ১৪ টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

টঙ্গী পূর্ব থানার তদন্ত ওসি মোঃ জাবেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামীদের বিরুদ্ধে একাধীক অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

সেপ্টেম্বর ০৪,২০২২ at ১৮:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /রব /শই