শিবগঞ্জ থানা পুলিশকে ইট,পাটকেল নিক্ষেপ সাবেক ইউপি চেয়ারম্যান গ্রেফতার

বগুড়ার শিবগঞ্জে বিএনপির গণ সমাবেশে যোগদানের সময় বিএনপির নেতাকর্মীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপ, ২ পুলিশ সদস্য আহত, থানায় মামলা, সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুল ওয়ারেছ আকন্দ গ্রেফতার।

গত ২রা সেপ্টম্বর বগুড়ার শিবগঞ্জ উপজেলা বিএনপি’র আয়োজনে উপজেলার কিচক বাজার এলাকার ফুলতলী মাঠে গণ সমাবেশ অনুষ্ঠিত হয়। উক্ত গণ সমাবেশে বিভিন্ন ইউনিয়ন থেকে বিএনপি’র নেতাকর্মীরা দলীয় ও উস্কানিক মূলক শ্লোগান দিয়ে কিচক বাজার এলাকা ও আমতলী বন্দর এলকায় পৃথক দুই জায়গায় পুলিশকে লক্ষ্য করে নেতাকর্মীরা ইট, পাটকেল নিক্ষেপ করে।

পুলিশ তাদেরকে শান্ত থাকতে বললে বিএনপি’র নেতাকর্মীরা উত্তেজিত হয়ে সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলা চালায়। এসময় থানার এস.আই আরাফাত ও এএসআই রবিউল ইসলাম আহত হন। এঘটনায় গত শনিবার রাতে এস.আই জিন্নুর রহমান বাদী হয়ে ২৯ জন বিএনপি’র নেতাকর্মীদের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৬০/৭০ জনের নামে মামলা দায়ের করেন।

শনিবার গভীর রাতে থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস ও উক্ত মামলার তদন্তকারীর কর্মকর্তা এসআই বিরঙ্গ সহ সঙ্গীয় ফোর্স বগুড়া শহরের উপ-শহরের চেয়ারম্যানের নিজ বাড়ী থেকে উক্ত মামলার প্রধান আসামী সাবেক শিবগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুল ওয়ারেছ আকন্দকে গ্রেফতার করে।

এব্যাপারে থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস বলেন, সরকারি কাজে বাঁধা, পুলিশের উপর আক্রমন, ইট পাটকেল নিক্ষেপে করায়, থানার ২ জন অফিসার মারাত্মক ভাবে আহত হয়। এব্যাপারে থানায় মামলা নেওয়া হয়েছে। মামলার আসামীদের অচীরেই গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

সেপ্টেম্বর ০৪,২০২২ at ১৬:৫৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সজ /শই