পাবনা দাপুনিয়ায় দুটি রাস্তা উদ্বোধন করেছেন: এমপি প্রিন্স

পাবনা সদর উপজেলার দাপুনিয়া ইউনিয়নে দুটি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে ইউনিয়নটির দাপুনিয়া ইউপি অফিস হতে চর কাতরা হাট ভায়া মাধপুর রাস্তা ও খোকড়া চার মাথা হতে চড়ইমারী পর্যন্ত পরপর এ দুটি রাস্তা উন্নয়ন কাজের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধন শেষে এক পথ সভায় বক্তব্য রাখেন তিনি। বক্তব্যকালে তিনি বলেন, বর্তমান সরকারের আমলে দেশের প্রতিটি গ্রাম গঞ্জে রাস্তাঘাট সহ সকল কিছুর উন্নয়ন হয়েছে।

উন্নয়ন হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ সবকিছুর। তিনি আরো বলেন, বর্তমান সরকারের এ সকল উন্নয়ন ধরে রাখতে আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগ সরকারকেই ক্ষমতায় আনতে হবে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল ইসলাম কামরুল, সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ, অর্থ সম্পাদক হিরোক হোসেন,

পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী আব্দুল আজিজ, দাপুনিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাসান ইমাম, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিকসহ স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সেপ্টেম্বর ০৪,২০২২ at ১৬:২৭:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই