জেলা পরিষদ নির্বাচনে কামরুলকে প্রার্থী করতে ইউপি সদস্যদের জোট

আসন্ন ঝালকাঠি জেলা পরষিদ নির্বাচনে রাজাপুর উপজলোর সাধারন সদস্য পদে বীর মুক্তযিোদ্ধার সন্তান মো. কামরুল হাসানকে সদস্য পদে প্রার্থী করতে রাজাপুর উপজলো ইউপি সদস্যদের একাংশ জোট বেধেছে।

কামরুল হাসান উপজলোর শুক্তগড় ইউনয়িনরে সাবকে ইউপি চয়োরম্যান বীর মুক্তযিোদ্ধা, রাজাপুর সরকারি বালকিা বদ্যিালয়রে প্রাক্তন প্রধান শক্ষিক মো. নুর হোসনে হাওলাদাররে সন্তান। তাকে র্প্রাথী করার ব্যপারে উপজলোর শুক্তগড় মাধ্যমকি বদ্যিালয়রে সভা কক্ষে ইউপি সদস্যরা সবাই এক আলোচনা সভায় মলিতি হয়েছিল। ঐ সভায় তার এ সিদ্ধান্ত নেয়।

আরো পড়ুন :
বার্ষীয়ান আ.লীগ নেতা খালেকুন নুর সিকদারের মৃত্যু, তথ্যমন্ত্রীর শোক

ইউপি সদস্যরা জানায়, কামরুল হাসান একজন মুক্তযিোদ্ধার সন্তান। আওয়ামী লীগ পরবিাররে তার জন্ম। ছোট বলো থকেে তার বাবা আওয়ামী লীগরে আর্দশে কামরুলকে বড় করে তোলনে। ছোট বলো থকেইে কামরুল পরোপকারি ছলিনে। কামরুল স্কুল জীবন থকেে বভিন্নি সময় বাংলাদশে ছাত্রলীগ এর বভিন্নি দায়ত্বি পালন করনে। র্সবাদাই তনিি সামাজকি র্কমকান্ডরে সাথে যুক্ত থাকনে। র্বতমানে কামরুল উপজলো যুবলীগ এর সাংগঠনকি পদে রয়েছে। করোনাকালে কামরুল দলরে পক্ষে এলাকায় সাধারণ মানুষরে মাঝে করোনা ভাইরাস মোকাবলোর প্রয়োজনীয় জনিসি ও অসহায়দরে খাবার বতিরণ করে দলীর ভাবর্মূতি উজ্জল করনে।

গত ১০ বছর থকেে দলীয় নতোর্কমীদরে মাঝে কামরুল ঈদ উৎসবে নতুন পোশাকে উপহার দয়িে আসছনে। গরীবদুঃখীর জন্য তার দরজা সব সময় খোলাই থাকে। কামরুল জগন্নাথ বশ্বিবদ্যিালয় থেকে বকিম ও এমকম (হসিাব বজ্ঞিান) ও ইন্টারন্যাশনাল বজিনসে এ্যডমনিষ্ট্রিশেন এন্ড ইনফরমশেন সিষ্টমে ইউনিভারসিটি থেকে (এমবিএ) করছেনে।

প্রার্থী হওয়ার বিষয়ে মো. কামরুল হাসান এর কাছে জানতে চাইলে তিনি বলনে, আমি সুখে দুঃখে মানুষরে পাশে থাকার চষ্টো করি। এখন মানুষ যদি আমাকে চায়, তবে মানুষরে চাওয়া পূরণ করতে অবশ্যই আমাকে নির্বাচনে আসতে হবে।

সেপ্টেম্বর ০৩,২০২২ at ২১:৩৬:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /দেপ /শই