ঝিকরগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় যুবদল নেতাসহ নিহত ২

যশোরের ঝিকরগাছায় পৃথক সড়ক দুর্ঘটনায় যুবদল নেতা এবং এক স্কুলশিক্ষার্থী মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। শনিবার সকাল সাতটার দিকে ঝিকরগাছা বাজারে ইসলামী ব্যাংকের সামনে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই পৌর যুবদলের যুগ্ম আহবায়ক ও তরকারী ব্যবসায়ী হাসানুল কবীর রেজা (৪০) মারা যান।

একইদিনে গদখালী-পানিসারা সড়কের নীমতলা মোড়ে বালুবোঝাই ডাম্প ট্রাকের সাথে একটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল চালক স্কুলশিক্ষার্থী শিহাব হোসেন (১৪) মারা যান।

আরো পড়ুন :
চা শ্রমিকদের ঘর করে দেবেন: প্রধানমন্ত্রী

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকালে বামনআলী গ্রামের শশুরবাড়ি থেকে কিছু তরকারী নিয়ে ঝিকরগাছা তরকারী বাজারে নিজের দোকানে যাচ্ছিলেন পৌর সদরের পুরন্দরপুর গ্রামের মৃত সায়েদ আলীর ছেলে হাসানুল কবীর রেজা।

বাজারের বাসস্ট্যান্ডে ইসলামী ব্যাংকের সামনে ভ্যান ঘোরাতে গেলে বেনাপোল গামী একটি ট্রাক (ঢাকা মেট্রো ব ১৬-৫৬৮৯) পেছন থেকে ভ্যানকে ধাক্কা দেয়। সেময় ভ্যানের যাত্রী কাঁচামাল ব্যাবসায়ী হাসানুল কবীর রেজা ট্রাকের চাকার নিচে পড়ে মাথা পৃষ্ঠ হয়ে ঘটনাস্থলে মারা যান। এদিন জোহরবাদ নামাজে জানাযা শেষে পুরন্দরপুর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

নাভারণ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান মিজান জানান, যশোর-বেনাপোল মহাসড়কে ঝিকরগাছা বাসস্ট্যান্ডে ট্রাক চাপায় কাঁচামাল ব্যবসায়ী হাসানুল কবীর রেজা মারা যান। ড্রাইভার ও হেলপার পলাতক থাকলেও ট্রাকটি জব্দ করে হাইওয়ে থানা পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

অপরদিকে, শনিবার দুপুর বারোটার দিকে ঝিকরগাছার পানিসারা থেকে মোটরসাইকেলযোগে (যশোর ল ১৩- ৯৬২২) গদখালী যাচ্ছিলেন শংকরপুরের কুমরী গ্রামের সাবেক মেম্বর বজলুর রহমানের ছেলে শিহাব হোসেন। পতিমধ্যে নীমতলা মোড় পার হওয়ার সময় একটি বালিভর্তি ডাম্প ট্রাকের সাথে (যশোর ট ১১-৫৪৭০) মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই শিহাব মারা যায়।এসময় বালিবোঝাই ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়।

নিহত শিহাব বাগআঁচড়া ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ারসার্ভিস কর্মীরা পৌঁছে তার লাশ উদ্ধার করে। বিষয়টি নিশ্চিত করেছেন ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সুমন ভক্ত।

সেপ্টেম্বর ০৩,২০২২ at ২০:১৫:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই