পাইকগাছায় মৎস্য ঘের জবর-দখলের হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন

পাইকগাছা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আরিফ আহম্মেদ জয় ও তার পিতা আ’লীগ নেতা ইদ্রিসুর রহমান মন্টু’র বিরুদ্ধে মৎস্য ঘের জবর-দখলের হুমকির প্রতিবাদে ও জানমালের নিরাপত্তার দাবিতে সাংবাদ সম্মেলন করেছেন তরুন হালদার।

শনিবার সকাল ১১ টায় পাইকগাছায় তরুন হালদার সংবাদ সম্মেলনে তার লিখিত বক্তবে বলেন, পাইকগাছা পৌরসভা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ আহমেদ জয় ও তার পিতা আওয়ামী লীগ নেতা মন্টুসহ ৩০-৪০জন গুন্ডা পান্ডা নিয়ে উপজেলার পূর্ব খড়িয়ার ঢেমসাখালী মৌজায় অবস্হিত তার পিতা দীনেশ চন্দ্র হালদারের স্বত্ব দখলীয় মৎস্য লীজ ঘেরে হামলা,বাসা ভাংচুর,ক্ষতি সাধন, ভয়ভীতিসহ এলাকা ছাড়ার হুমকি দেওয়ায় জানমালের নিরাপত্তার দাবীতে তিনি প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

আরো পড়ুন :
বোয়ালিয়া বীজ উৎপাদন খামারে আউশের ফলন ভালো হয়েছে

তিনি লিখিত সংবাদ সম্মেলনে আরো জানান,বাংলাদেশ সরকার যখন দেশকে দুর্নীতি ও সন্ত্রাস মুক্ত করে উন্নয়নের দিকে এগিয়ে নিচ্ছেন এবং বর্তমান সরকার যে সময় দেশকে বিশ্বের দরবারে শ্রেষ্ঠত্বের নজীর স্হাপন করে চলেছেন ঠিক সেই সময়ে দলের মধ্যে থাকা তথাকথিত আ’লীগ নেতা ইদ্রিসুর রহমান মন্টু ও তার পুত্র ছাত্রলীগনেতা আরিফ আহম্মেদ জয় আমাদের মত নিরীহ হিন্দু ধর্মের লোকদের জমি ও মৎস্য লীজ ঘের দখল করে বাড়ী ছাড়ার হুমকি দেওয়ার সাহস কোথায় পান।

আদালতের দখল ভিত্তিক স্হীতিঅবস্হা বজায় রাখার আদেশ থাকা সত্বেও তা অমান্য করে দখল বিহীন ৬.৫৩একর জমি উপজেলার গোলবুনিয়া গ্রামের জগদীশ সরদারের জমি ৩৪লক্ষ৩১হাজার টাকায় কিনে ৬ঘন্টার মধ্যে দখলের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়ে আমার মা-বাবাকে অকথ্য ভাষায় গালি গালাজ ও এলাকা ছাড়ার হুমকি দিয়েছেন।

যার ফলে তিনি কি করবেন, কোথায় যাবেন, তা ভেবে দিশেহারা হয়ে সাংবাদিকের দারস্ত হয়েছেন। তিনি সাংবাদিকের সহযোগিতা চেয়ে ক্ষতিগ্রস্তকারি পিতা-পুত্রের বিরুদ্ধে দলীয় ব্যবস্হা নিয়ে সরকারে ভাবমূর্তি রক্ষার্থে দলীয় হাইকমান্ডের দৃষ্টি আকর্ষন করে সংশ্লিষ্ঠ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

সেপ্টেম্বর ০৩,২০২২ at ১৮:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /ইম /শই