টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নির্বাচনে সভাপতি পার্থ ও সম্পাদক রোহান

ঠাকুরগাঁওয়ে জেলা টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের দ্বি-বার্ষিক নির্বাচনে যমুনা টিভির জেলা প্রতিনিধি পার্থ সারথী দাস সভাপতি ও মাই টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর) ঠাকুরগাঁও প্রেসকাব হলরুমে সকাল ১০ থেকে দুপুর ১২ টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৮ জন ভোটার ব্যালটের মাধ্যমে তাদের প্রত্যক্ষ ভোটাধিকার প্রয়োগ করেন।

নির্বাচন পরিচালনার দায়িত্বে থাকা প্রেসক্লাবের সদস্য প্রথম আলোর জেলা প্রতিনিধি, সিনিয়র সাংবাদিক মজিবর রহমান খাঁন, সিনিয়র সাংবাদিক গোলাম সারোয়ার সম্রাট ও হারুন অর রশীদ ভোট গননা শেষে দুপুরে এ ফলাফল ঘোষণা করেন।

নির্বাচনে যমুনা টিভির পার্থ সারথী দাস ১০ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একুশে টিভির জেলা প্রতিনিধি এস এম জসিম পেয়েছেন ৭ ভোট। অপরদিকে মাই টিভির জেলা প্রতিনিধি রফিকুল ইসলাম রোহান ১২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ডিবিসির জেলা প্রতিনিধি নবীন হাসান পেয়েছেন ৬ ভোট।

সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এছাড়াও সহ-সভাপতি পদে দীপ্ত টিভির জেলা প্রতিনিধি মো: সামসুজ্জোহা নির্বাচিত হয়েছেন।

এবং বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হয়েছেন যুগ্ম সাধারণ সম্পাদক পদে মোহনা টেলিভিশনের রাণীশংকৈল প্রতিনিধি ফারুক হোসেন , অর্থ ও সাংগঠনিক সম্পাদক পদে বিজয় টিভির জেলা প্রতিনিধি মামুনুর রশিদ, নির্বাহী সদস্য পদে আরটিভির স্টাফ রিপোর্টার জয়নাল আবেদীন বাবুল ও চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি ফাতেমা-তু-সগুরা নির্বাচন অবাধ,

নিরপেক্ষ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী ও সাধারণ সম্পাদক লুৎফর রহমান মিঠু তাদের ধন্যবাদ এবং বিজয়ীদেরকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।

সেপ্টেম্বর ০৩,২০২২ at ১৭:১৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /হুক /শই