হাজারো মানুষের ভালোবাসায় সাবেক কমিশনার করম আলীর দাফন সম্পন্ন

পাবনার ভাঙ্গুড়া পৌরসভার ৭ নং ওয়ার্ডের সাবেক কমিশনার ও প্রাক্তন ইউপি সদস্য করম আলী সওদাগর (৭০) ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন।

শুক্রবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাত পৌনে দুইটার দিকে নিজ বাসভবনে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭০ বছর। তিনি দীর্ঘদিন ধরে ডায়াবেটিস রোগে ভুগছিলেন।

আরো পড়ুন :
নাগেশ্বরীতে ধার করা সন্তান দেখিয়ে মাতৃত্বকালীন ছুটিতে শিক্ষিকা

তিনি স্ত্রী, তিন ছেলে, এক মেয়ে, আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। শনিবার (৩ সেপ্টেম্বর) বাদ যোহর সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠ চত্বরে জানাযা শেষে চৌবাড়ীয়া সওদাগর পাড়া জান্নাতুল বাকী কবরস্থানে তার মরদেহ দাফন সম্পন্ন হয়।

করম আলীর মৃত্যুতে পরিবারসহ এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। তার নিকটতম প্রতিবেশী আজমত আলী প্রামাণিক দেশ দর্পণ কে বলেন, করম আলী ভাই ছিলেন একজন পরোপকারী মানুষ। তিনি মানুষের উপকার করতেই ভালোবাসতেন।

তার আত্মীয়-স্বজন ও এলাকার মানুষের মাঝে একজন সাদা মনের মানুষ হিসেবেই বেঁচে ছিলেন। তার এভাবে চলে যাওয়া এলাকার জন্য অনেক বড় ক্ষতির। এক এক করে কয়েকজন মুরব্বি চলে গেলেন।

নিজের কাছেও খারাপ লাগছে খুব। মানতে পারছি না করম আলী ভাই আমাদের মাঝে আর নেই। তবে তিনি এলাকায় যে ভালোবাসা রেখে গেছেন তাতে সারাজীবন এলাকাবাসী তাকে মনে রাখবে বলেও মন্তব্য করেন তিন।

সেপ্টেম্বর ০৩,২০২২ at ১৬:৫৩:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সও /শই