ভাঙ্গুড়ায় শাহেব পাড়ার আয়োজনে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

পাবনার ভাঙ্গুড়ায় মাদক ও সন্ত্রাস থেকে যুব সমাজকে রক্ষা করার লক্ষে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেল সাড়ে চারটায় উপজেলার ঐতিহ্যবাহী সরকারি হাজী জামাল উদ্দিন ডিগ্রী কলেজ মাঠ চত্বরে ভাঙ্গুড়া পৌরসভার চৌবাড়ীয়া উত্তর পাড়ার আয়োজনে এই প্রীতি ম্যাচটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় অংশগ্রহণ করেন চৌবাড়ীয়া উত্তর পাড়া বিবাহিত ফুটবল একাদশ বনাম অবিবাহিত ফুটবল একাদশ। উপজেলার বিভিন্ন প্রান্ত থেকে খেলা দেখতে আসা দর্শক উপভোগ করেন খেলাটি।

আরো পড়ুন :
রাণীশংকৈলে মহিলা প্রীতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

৯০ মিনিটের খেলায় অবিবাহিত ফুটবল একাদশ ৩-১ গোলে বিবাহিত ফুটবল একাদশকে পরাজিত করে। অবিবাহিত ফুটবল একাদশের হয়ে দলীয় অধিনায়ক সেলিম হোসেন, সুইট ও মাসুম ১ টি করে গোল করতে সক্ষম হন।

বিবাহিত ফুটবল একাদশের একমাত্র গোলটি করেন দলীয় অধিনায়ক শামসুল ইসলাম। উক্ত প্রীতি ম্যাচটি যৌথভাবে উদ্বোধন করেন চৌবাড়ীয়া উত্তর পাড়া মহল্লার বাসিন্দা ও ভাঙ্গুড়া পৌরসভার ০৭ নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর রফিকুল ইসলাম ও একই ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালেক বিদ্যুৎ।

এ সময় আরও উপস্থিত ছিলেন, চাঁদ আলী, আপাল ইসলাম, জাহাঙ্গীর হোসেন, জব্বারসহ আরও অনেকে। এ সময় বিবাহিত ফুটবল একাদশের দলীয় অধিনায়ক শামসুল ইসলাম দেশ দর্পণ কে বলেন, এমন একটি খেলায় অংশগ্রহণ করতে পেরে আমি ধন্য এবং যুব সমাজকে মাদক সন্ত্রাসমুক্ত করতে খেলাধুলায় আসতে যুবসমাজের প্রতি আহ্বান জানান তিনি।

ম্যাচ শেষে উভয় দলের অধিনায়কের হাতে ট্রফি তুলে দেন ভাঙ্গুড়া পৌরসভার ০৭ নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আব্দুল খালেক বিদ্যুৎ। উক্ত প্রীতি ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিবাহিত ফুটবল একাদশের শরিফ সরকার।

সেপ্টেম্বর ০২,২০২২ at ২১:০১:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সখয় /শই