বাঁকড়ায় মৎস্য চাষী ও ঔষধ কোম্পানীর মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

যশোরের ঝিকরগাছা উপজেলার বাঁকড়া অঞ্চলের মৎস্য চাষীদের উদ্যোগে মৎস্যচাষী ফুটবল একাদশ ও কোম্পানীর অফিসার্স ফুটবল একাদশের মধ্যে এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় মৎস্যজীবি একাদশ ১-০ গোলে অফিসার্স একাদশকে পরাজিত করেছে।

শুক্রবার বিকালে স্থানীয় ডিগ্রী কলেজ মাঠে খেলায় প্রধান অতিথি ছিলেন বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কামরুজ্জামান। খেলায় একমাত্র গোলটি করেন মৎস্যজীবি একাদশের রাকেশ (৮)। তিনি সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন। ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করে বাঁকড়া বাজারের রহিমা এন্টারপ্রাইজ।

আরো পড়ুন :
তেলের দাম ৫ টাকা কমিয়ে সরকার জনগণের সাথে তামাশা করছে: রিজভী

খেলা পরিচালনা করেন হামিদুর রহমান টিক্কা এবং সহযোগি ছিলেন আরিকুল ইসলাম ও রাব্বি হোসেন। খেলায় ধারাভাষ্যে ছিলেন সাংবাদিক আলমগীর হোসেন ও নুরুজ্জামান আকাশ। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাঁকড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার আনিস-উর রহমান, প্রভাষক জাহাঙ্গীর আলম খান, ইউপি সদস্য এরশাদ আলী, ব্যবসায়ী মুসুদুর রহমান নয়ন, মিন্টু রহমান প্রমূখ।

খেলার উদ্যোক্তা আসাদুজ্জামান আসাদ, রাজু আহমেদ, আমিরুল ইসলাম ও আজহারুল ইসলাম অপু জানান, মৎস্য চাষে বাঁকড়া জনপদ অর্থনৈতিকভাবে দেশের অর্থনীতি ব্যাপক অবদান রেখে চলেছে। এ চাষের কারণে আমাদের সাথে মাছের ঔষধ কোম্পানীগুলোর অফিসার ও মাঠকর্মীদের সাথে খুবই সুদৃঢ় সম্পর্ক।

সেই সম্পর্কের জের ধরে একটু বিনোদনের জন্য আমরা সবাই মিলে এ খেলার আয়োজন করেছিলাম। জয়-পরাজয় বড় কথা নয়, আমাদের সকলের উদ্দেশ্য ছিল বিনোদন নেয়া। খেলায় আমরা ব্যাপক আনন্দ পেয়েছি।

সেপ্টেম্বর ০২,২০২২ at ১৯:৪৮:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /আম /শই