তেলের দাম ৫ টাকা কমিয়ে সরকার জনগণের সাথে তামাশা করছে: রিজভী

বিএনপির যুগ্ম মহাসচিব এ্যাড. রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আইন শৃঙ্খলা বাহিনী দিয়ে বেশিদিন ক্ষমতায় টিকে থাকা যায় না। তেলের দাম ৫ টাকা কমিয়ে এদেশের জনগণের সাথে তামাশা করছে সরকার। শেখ হাসিনার মিথ্যার স্কুলের হেডমাস্টার সেজেছেন তথ্য ও সমপ্রচার মন্ত্রী হাসান মাহমুদ।

তিনি বলেন, ভোলা, নারায়ণগঞ্জ ও বরগুনায় রক্তের হুলি খেলছে সরকার। শুধু তাই নয় বর্তমান সরকার নির্বাচনী ব্যবস্থা ধ্বংস করেছে। ইতিহাস ভুলে গেলে হবে না নারায়ণগঞ্জের শামীম ওসমান ইতিপূর্বে প্রাচীর টপকিয়ে কানাডায় পালিয়ে গিয়ে ছিলেন।

আরো পড়ুন :
ভোটারদের অধিকার প্রতিষ্ঠাসহ সুষ্ঠু ও ভীতিমুক্ত নির্বাচনের পরিবেশ নিশ্চিত করা হবে: নির্বাচন কমিশনার

বর্তমান ব্যাংকের টাকা, ভোট ও লাশ চুরির ঘটনা ঘটিয়েছে সরকার। তিনি গতকাল শুক্রবার বগুড়ার শিবগঞ্জ উপজেলা বিএনপি’র আয়োজনে কিচক বাজার এলাকার ফুলতলী মাঠে বিশাল গণ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

উপজেলা বিএনপির সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মীর শাহে আলম এর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি ছাড়াও বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ( রাজশাহী) বিভাগ এ.এইচ.এম ওবায়দুর রহমান চন্দন,

বগুড়া জেলা বিএনপির আহবায়ক বগুড়া পৌরসভা মেয়র রেজাউল করিম বাদশা, জেলা বিএনপি নেতা এ্যাড, সাইফুল ইসলাম, ফজলুল বারী তালুকদার, আলহাজ্ব মোশারফ হোসেন এমপি, জেলা বিএনপি নেতা আলী আজগর তালুকদার হেনা, এম আর ইসলাম স্বাধীন, জয়নাল আবেদীন চাঁন, খায়রুল কবির, মাকতুম খাঁন রুবেল, তাহা উদ্দিন নাইন, লাভলী রহমান,

থানা বিএনপি’র সাধারণ সম্পাদক এসএম তাজুল ইসলাম, ডা. আশিক মামুদ ইকবাল স্বাধীন, আব্দুর রাজ্জাক, বুলবুল ইসলাম, আব্দুল করিম, যুবদল নেতা আনোয়ার ইসলাম মুকুল, আবু তাহের, ছাত্রদল নেতা বিপুল, মাশকুরুল আলম, মীর মুন প্রমুখ। এদিকে সমাবেশ কে ঘিরে দুপুর ১টার দিকে কে বা কাহারা কিচক বাজার, শিবগঞ্জ পৌর এলাকার সোনালী ব্যাংক চত্বর ও পৌরসভা সীমান্ত এলাকায় পৃথক ৩টি তোরণ অগ্নি সংযোগ করা সহ ভেঙ্গে ফেলে।

এ সময় পৌর সীমান্ত এলাকায় ও আমতলী বাজার এলাকায় কয়েকটি মটর সাইকেলও ভেঙ্গে ফেলে দূর্বৃত্তরা। এঘটনার পর থেকে গোটা এলাকায় আতংকের সৃষ্টি হয়।

সেপ্টেম্বর ০২,২০২২ at ১৯:৪০:০০ (GMT+06)
দেশদর্পণ /আক /সজ /শই